কুড়িগ্রামে রাওয়া’র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

কুড়িগ্রামে রাওয়া’র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
ডা: জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: কুড়িগ্রামে শীতার্ত মানুষের মাঝে রিটায়ার্ড আর্মড ফোর্সেস অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন (রাওয়া) এর উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে।

বিভিন্ন এলাকায় শীতার্ত মানুষের মাঝে এই কম্বল বিতরণ করেন রাওয়া কর্তৃপক্ষ।

১২ জানুয়ারি কুড়িগ্রাম পৌর এলাকায় রাওয়া’র পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন কুড়িগ্রাম শহরের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ আব্দুল মান্নান সরকার।

এ সময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক হাজেরা বেগম, খলিলগঞ্জ স্কুল এন্ড কলেজের সাবেক সহকারি শিক্ষক খালেদা বেগম, সমাজকর্মী মোখলেছুর রহমান মুকুল প্রমুখ। এর আগে কচাকাটা এলাকার গরিব অসহায় বয়োবৃদ্ধ মানুষ গুলোর কষ্ট কিছুটা দূর করার চিন্তা করে  (রাওয়া)'র উদ্যোগে অসহায়, দুস্থ, শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। গত ১০ জানুয়ারী প্রথম দফায় সকাল ১০ ঘটিকায় মরহুম শহিদুল ইসলাম বাচ্চু এমপির কবরস্থান মাঠে ও দ্বিতীয় ধাপে মাদারগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দুপুর ২ ঘটিকায় শীতবস্ত্র বিতরন করা হয়। রাওয়া'র চেয়ারম্যান মেজর খন্দকার নুরুল আফসার এর নির্দেশনায় উপস্থিত ছিলেন রাওয়া'র কার্যনির্বাহী পরিষদের সদস্য মেজর একেএম মুসা এবং রাওয়া'র সেক্রেটারিয়েট এর জিএম লেঃ কর্নেল একেএম আনজামূল হক এবং রাওয়া স্টাফ। অবসরপ্রাপ্ত স্বশস্ত্র বাহিনী অফিসারদের এই জনকল্যাণে এগিয়ে আসার ক্ষুদ্র মহতী উদ্যোগে উপস্থিত ছিলেন কচাকাটা থানার অফিসার ইনচার্জ মামুন অর রশীদ, ওসি (তদন্ত) শফিকুল ইসলাম, কেদার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আ.খ.ম ওয়াজেদুল কবির রাশেদ প্রমুখ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

Comments Please

আপনার মূল্যবান মতামতের জন্য সেবা হট নিউজ পরিবারের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

সেবা হট নিউজ : সত্য প্রকাশে আপোষহীন