ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী নিহত

S M Ashraful Azom
0
ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী নিহত
ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) এর গুলিতে সাবুল আক্তার (৪৬)  নামের এক বাংলাদেশী গরু ব্যাবসায়ী নিহত হয়েছে।

শনিবার ভোর ৪ টার সময় বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া সীমান্তে এ ঘটনা ঘটে। নিহত সাবুল উপজেলার আমজানখোর ইউনিয়নের তারাঞ্জুবাড়ী গ্রামের রমিজ উদ্দীনের ছেলে বলে জানাযায়।

সীমান্ত সুত্রে জানা গেছে, শনিবার ভোররাতে পাড়িয়া সীমান্তের ৩৮৪/২ এস মেইন পিলার বরাবর ভারতীয় বারোঘড়িয়া ক্যাম্প তারকাটার সংলগ্ন এবং বাংলাদেশ সীমান্তের ৫০ গজ অভ্যন্তরের নো ম্যানস ল্যান্ড দিয়ে অবৈধপথে প্রবেশের সময় বিএসএফ  গুলি ছুড়লে আহত হন সাবুল আকতার। পরে আহত অবস্থায় পালিয়ে আসার সময় তার মৃত্যু হয়। এর পরে তার মরদেহ ভারতের অভ্যন্তরে নিয়ে যায় বিএসএফ। তবে সংবাদটি লেখার সময় পর্যন্ত মরদেহ ফেরত দেবার বিষয়ে বিজিবি এবং বিএসএফ,র মধ্যে কোন ধরনের বৈঠক হয়নি ।

বালিয়াডাঙ্গী থানার ওসি তদন্ত এ কে এম আতিকুর রহমান বিএসএফ এর গুলিতে নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।

ঠাকুরগাঁও ৫০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক এস এম সামিউন্নবিকে মুৃঠোফোনে একাধিকবার চেষ্টা করেও পাওয়া যায়নি।

প্রসঙ্গত, ২০১৯ সালের শুরুর দিকেও জানুয়ারিতে ঠাকুরগাঁও জেলার বিভিন্ন সীমান্তে ৪  এবং বছরের শেষের মাস ডিসেম্বরে ৩ বাংলাদেশীকে গুলি করে হত্যা করে বিএসএফ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top