রৌমারী সীমান্তে যুবককে আটক করেছে বিজিবি

S M Ashraful Azom
0
রৌমারী সীমান্তে যুবককে আটক করেছে বিজিবি
শফিকুল ইসলাম, রৌমারী প্রতিনিধি: ভারত থেকে অবৈধভাবে গরু আনার সময় কুড়িগ্রামের রৌমারী সীমান্তে আলতাফ হোসেন (২৫) নামের এক যুবককে আটক করেছে বিজিবি। শনিবার (১১ জানুয়ারী) ভোরে উপজেলার চরগয়টাপাড়া সীমান্ত থেকে যুবককে আটক করা হয়। আটক যুবক উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের খেতারচর গ্রামের সুরুজ্জামালের ছেলে। 

দাঁতভাঙ্গা বিজিবি ক্যাম্প ও স্থানীয়রা জানায়, চরগয়টাপাড়া সীমান্তে আন্তর্জাতিক ১০৫৩-৫৪ মেইন পিলারের নিকট দিয়ে অবৈধভাবে গরু আনার সময় ভারতীয় দ্বীপচর ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাকে ধাওয়া করে। এ সময় বাংলাদেশের অভ্যন্তরে ঢুকে পড়লে বিজিবি তাকে আটক করে।

রৌমারী সীমান্তে যুবক আটকের কথা স্বীকার করে জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল এসএম আজাদ জানান, বিজিবি’র পক্ষ থেকে আটক যুবকের বিরুদ্ধে সীমান্ত আইনে রৌমারী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম জানান, আটক যুবকের বিরুদ্ধে মামলা রুজু করে কুড়িগ্রাম জেলহাতে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য আটক যুবকের বিরুদ্ধে রৌমারী থানায় ইতিমধ্যে মাদক ও চোরাচালান আইনে একাধিক মামলা রয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top