বাঁশখালীতে দেড় হাজার পিস ইয়াবা সহ আটক ২!

S M Ashraful Azom
0
বাঁশখালীতে দেড় হাজার পিস ইয়াবা সহ আটক ২!
শিব্বির আহমদ রানা, বাঁশখালী সংবাদদাতা, চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালীতে বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবা সহ দুই মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশের একটি টিম।

বাঁশখালী থানার চৌকষ অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রেজাউল করিম মজুমদারের নির্দেশনায় গত রবিবার ( ৯ ফেব্রুয়ারী) রাত সাড়ে ১০ টায় এসআই হাবীবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের দক্ষিণ পুঁইছড়ি ৪ নম্বর ওয়ার্ড ফুটখালী ব্রিজের দক্ষিণ পাশে পাকা রাস্তার মোড় এলাকায় অভিযান পরিচালনা করে হাতেনাতে দেড় হাজার পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে থানা পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা যায়, আটককৃতরা হলেন কক্সবাজার জেলার টেকনাফ থানার মরিচ্ছা ঘোনার ১ নম্বর ওয়ার্ডের মৃত মুহাম্মদ হোসেনের পুত্র মুহাম্মদ মাঈনুদ্দিন (২৩), একই এলাকার নুরুল আলমের পুত্র খোরশেদ আলম (২৮)।

বাঁশখালী থানা পুলিশ অফিসার ইনচার্জ মুহাম্মদ রেজাউল করিম মজুমদার এ প্রতিবেদককে জানানা, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে অভিযান পরিচালনা করে দেড় হাজার পিস ইয়াবা সহ দুই মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশের একটি টিম। আজ সোমবার (১০ ফেব্রুয়ারী) উভয়কে মাদক আইনে মামলা দিয়ে আদালতে সোপার্দ করা হয়েছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top