সরকারি সফরে জার্মানে গেলেন নৌবাহিনী প্রধান

S M Ashraful Azom
0
সরকারি সফরে জার্মানে গেলেন নৌবাহিনী প্রধান
সেবা ডেস্ক: বাংলাদেশ নৌবাহিনী প্রধান এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী সরকারি সফরে জার্মানে গেছেন। গত শনিবার রাতে জার্মানির উদ্দেশ্যে ঢাকা ছাড়েন তিনি। এ সময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে সহকারী নৌবাহিনী প্রধান (অপারেশান্স) ও নৌ প্রশাসনিক কর্তৃপক্ষ ঢাকা আনুষ্ঠানিকভাবে নৌপ্রধানকে বিদায় জানান। এ সফরে সস্ত্রীক নৌবাহিনী প্রধানের সফরসঙ্গী হিসেবে দুইজন কর্মকর্তা রয়েছেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) থেকে এ তথ্য জানানো হয়। আইএসপিআর জানায়, সফরকালে নৌপ্রধান জার্মানিতে বাংলাদেশ নৌবাহিনীর জন্য নির্মাণাধীন দুটি মেরিটাইম পেট্রোল এয়ারক্রাফ্ট (এমপিএ) এর কাজের অগ্রগতি পর্যবেক্ষণ করবেন। সেইসঙ্গে এমপিএ দুটির নির্মাতা প্রতিষ্ঠান রুয়াগ এ্যারোস্পেসের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করবেন।

এছাড়া তিনি নির্মাতা প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ফিলিক্স আম্মানসহ প্রতিষ্ঠানের অন্যান্য প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করবেন। সফর শেষে নৌপ্রধান আগামী ২৮ ফেব্রুয়ারি দেশে ফেরার কথা রয়েছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top