গাইবান্ধা-৩ আসনে নৌকার দলীয় মনোনয়নপত্র নিলেন এ্যাড.স্মৃতি

S M Ashraful Azom
0
গাইবান্ধা-৩ আসনে নৌকার দলীয় মনোনয়নপত্র নিলেন এ্যাড.স্মৃতি
গাইবান্ধা প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র উত্তোলন করেছেন বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি এ্যাড. উম্মে  কুলসুম স্মৃতি । তিনি আজ কৃষকলীগের কেন্দ্রীয় মহানগরের নেতাকর্মীদের সাথে নিয়ে গাইবান্ধা ৩ (পলাশবাড়ী - সাদুল্যাপুর ) আসনের উপ-নির্বাচনে নৌকা প্রতিকে প্রতিদ্বন্দিতা করার লক্ষে দলীয় মনোনয়ন উত্তোলন করেন।

ঢাকায় আওয়ামীলীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় ধানমন্ডি-৩ এ তে ৮ ফেব্রেয়ারী শনিবার মনোনয়ন পত্র উত্তোলন কালে কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, কেন্দ্রীয় ও মহানগর কমিটির নেতৃবৃন্দ এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,একাদশ জাতীয় সংসদের সদস্য ডাঃ মোঃ ইউনুস আলী সরকার গত বছর ২৭ ডিসেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে আসনটি শূন্য ঘোষনা করে সংসদ সচিবলায় পরে বাংলাদেশ নির্বাচন কমিশন হতে আসনটি শূন্য ঘোষনা করে উপনির্বাচনের তফসিল ঘোষনা করা হয়। গত ৬ ফেব্রয়ারী বৃহস্পতিবার গাইবান্ধা ৩ (পলাশবাড়ী সাদুল্যাপুর ) আসনে উপ নির্বাচনে তফসিল ঘোষণা করে বাংলাদেশ নির্বাচন কমিশন ।

ঘোষিত তফসিল অনুয়ায়ী এবছর মনোনয়ন দাখিলের শেষ সময়- ১৯ শে ফেব্রয়ারী ,মনোনয়ন পত্র যাচাই বাছাই- ২৩ শে ফেব্রয়ারী, প্রার্থীতা প্রত্যাহার- ২৯ শে ফেব্রয়ারী ,প্রতীক বরাদ্দ- ১ লা মার্চ ,ভোট গ্রহণ- ২১ শে মার্চ ।

আসনটির সাদুল্যাপুর উপজেলার ১১ ইউনিয়ন ও পলাশবাড়ী পৌরসভাসহ উপজেলার ৮টি এই মোট ১৯ ইউনিয়ন একটি পৌরসভা নিয়ে গঠিত ৩১,গাইবান্ধা-৩ জাতীয় সংসদীয় নির্বাচনী আসন।

এ আসনে মোট ভোটার রয়েছেন ৪ লক্ষ ১১ হাজার ৮৫৪ জন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top