পৌর প্রশাসক হিসেবে নিয়োগ পেলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি

পৌর প্রশাসক হিসেবে নিয়োগ পেলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি
গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় নবগঠিত পৌরসভার দ্বিতীয় পৌর-প্রশাসক হিসেবে নিয়োগ পেলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ভোটাধিকার বাস্তাবায়ন কমিটির সভাপতি আবু বকর প্রধান।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যার হস্তক্ষেপে তিনি এ দায়িত্ব পান।

গত ১১-০২-২০২০ইং তারিখে স্থানীয় সরকার পল্লী উন্নায়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের পৌর শাখা-২ এর স্মারক নং ৪৬.০০.০০০০.০৬৪.৩১.১৬৫.১৬.১৯০ পত্র মতে উপ-সচিব  ফারজানা মান্নান এক প্রজ্ঞাপন আদেশ জারি করেন। একই স্মারকে গত ০৬-০৯-২০১১ ইং তারিখে স্মারক নং-  ৪৬.০৪৬.০২৮.৬১.০৪.০৭৯.২০১১-১১৯১ প্রজ্ঞাপন আদেশটি বাতিল করা হয় ও নতুন পৌর প্রশাসক হিসাবে আবু বকর প্রধান কে নিয়োগ প্রদান করা হয়।

এ নিয়োগের খবর ছড়িয়ে পড়লে পলাশবাড়ী পৌরবাসীসহ উপজেলার দলীয় নেতাকর্মীদের মাঝে বিজয়ে উচ্ছাস ছড়িয়ে পড়ে।

ভোটাধিকার বাস্তবায়ন কমিটির সভাপতি ও পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু বকর প্রধান এ দায়িত্ব পাওয়ায় উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ  পৌরবাসী অভিনন্দন জানিয়ে তিনি বলেন , জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার উপর যে গুরু দায়িত্ব অর্পন করেছেন। আমি আমার জীবন দিয়ে হলেও তা রক্ষা করবো।সেই সাথে তিনি আরও বলেন পলাশবাড়ী পৌরসভাকে একটি ডিজিটাল পৌরসভায় রপান্তর করবো ইন্নশাআল্লাহ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please