সিদ্ধান্ত: কাউকে হেলমেট ছাড়া মোটরসাইকেল চালাতে দেওয়া হবে না

S M Ashraful Azom
0
সিদ্ধান্ত: কাউকে হেলমেট ছাড়া মোটরসাইকেল চালাতে দেওয়া হবে না
বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে সড়ক দুর্ঘটনা রোধে মোটরসাইকেল আরোহীদের হেলমেট ব্যবহার করা বাধ্যবাধকতা করার সিদ্ধান্ত নিয়েছে উপজেলা প্রশাসন। হেলমেট ব্যবহার করতে তিনদিনের সময়সীমা বেঁধে দিয়েছে প্রশাসন।

সোমবার দুপুর ১২ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আ.স.ম. জামশেদ খোন্দকার বলেন , আগামি তিন দিন কাউকে কিছু বলা হবে না এর পর থেকে হেলমেট ছাড়া কোন মোটরসাইকেল চালক বা আরোহীকে বকশীগঞ্জ উপজেলার কোথাও  চলতে দেওয়া হবে না।

কয়েকটি মোটরসাইকেল দুর্ঘটনায় মৃত্যুর ঘটনার পর এমন সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন।

পাশাপাশি মহাসড়কে অবৈধ যানবাহন চলাচল বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়।

আইনশৃঙ্খলা সভায় অন্যান্যের মধ্যে সহকারী কমিশনার (ভূমি) ডা. ¯িœগ্ধা দাস, বকশীগঞ্জ থানার ওসি মো হযরত আলী, বগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, বকশীগঞ্জ হাইওয়ে থানার ইনচাজ মো. মনিরুজ্জামান , উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ , সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, ধানুয়া কামালপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কামরুজ্জামান ফারুক সহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
প্রশাসনের এমন সিদ্ধান্তকে স্বাগত জানান উপস্থিত সদস্যরা ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top