মুজিববর্ষে আওয়ামী লীগকে আগাছামুক্ত করতে চাই, বললেন সেতুমন্ত্রী

S M Ashraful Azom
0
মুজিববর্ষে আওয়ামী লীগকে আগাছামুক্ত করতে চাই, বললেন সেতুমন্ত্রী
সেবা ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সরকারের সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মুজিববর্ষে আওয়ামী লীগকে আমরা আগাছা মুক্ত করতে চাই। নিজেদের ঘরের ভেতর আরো কোনো ঘর চাই না।

গতকাল বুধবার গোপালগঞ্জের কোটালীপাড়ায় উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। এ সময় ভবেন্দ্রনাথ বিশ্বাসকে সভাপতি ও মো. আয়নাল হোসেন শেখকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

ওবায়দুল কাদের বলেন, যারা আওয়ামী লীগের দুঃসময়ে পাশে ছিল, তারাই নেতা হবে। ত্যাগী নেতাদের বাদ দিয়ে কোনো কমিটি করা হবে না।

তিনি আরো বলেন, প্রবীন ও নবীনের সমন্বয়ে আওয়ামী লীগ চলবে। হাইব্রিড বসন্তের কোকিলেরা আওয়ামী লীগের নেতা হতে পারবে না।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুভাস চন্দ্র জয়ধর, জেলা আওয়ামী লীগের সভাপতি এমদাদুল হক চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ, এমপি শেখ হেলাল উদ্দিন, আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, এমপি শেখ সালাহউদ্দিন জুয়েল, কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, পৌর মেয়র এস.এম কামাল হোসেন প্রমুখ।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top