বিশ্বকাপ জয়ী আকবর আলিদের বেতন এখন লাখ টাকা

বিশ্বকাপ জয়ী আকবর আলিদের বেতন এখন লাখ টাকা
সেবা ডেস্ক: আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয় করা জুনিয়র টাইগারদের প্রতিমাসে এক লাখ টাকা করে পারিশ্রমিক দেয়ার ঘোষণা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী দুই বছর তাদের সর্বোচ্চ প্র্যাকটিস ফ্যাসিলিটি নিশ্চিতসহ এ পারিশ্রমিক দেয়া হবে।
বুধবার মিরপুরে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এর আগে দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী যুব ক্রিকেট দল ঢাকায় এসে পৌঁছে বিকেল ৫টার একটু আগে। আকবর আলী, তৌহিদ হৃদয়দের ফুলের মালা দিয়ে বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নাজমুল হাসান। এ সময় ক্রীড়া মন্ত্রণালয় ও বিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিমানবন্দর থেকে ক্রিকেটারদের ছবি দিয়ে সাজানো একটি বাসে করে আকবর–রকিবুলদের নিয়ে যাওয়া হয় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। বাসে ক্রিকেটারদের সঙ্গে ছিলেন বিসিবি সভাপতি। বিমানবন্দর থেকে মিরপুরের পথে ক্রিকেটারদের বাসের সঙ্গে ছিল শতশত মোটর সাইকেল। সন্ধ্যায় বিসিবি কার্যালয়ে খেলোয়াড়দের দেয়া  হয় সংবর্ধনা।

পরে সংবাদ সম্মেলনে অধিনায়ক আকবর আলিকে পাশে বসিয়ে বিসিবি সভাপতি পবলেন, এই দলটিকে সম্পূর্ণ ইনট্যাক্ট রাখা হবে অনুর্ধ্ব-২১ দল হিসেবে। তাদের জন্য ভিন্ন ভিন্ন কোচিং স্টাফ এবং সর্বোচ্চ প্র্যাকটিস ফ্যাসিলিটি নিশ্চিত করা হবে। যত রকমের সর্বোচ্চ সুযোগ সুবিধা দেয়া যায় তার সবই দেয়া হবে তাদের। আগামী দুই বছর একসঙ্গে রেখে ট্রেনিং দেয়া হবে এবং এই দুই বছর প্রতিটি ক্রিকেটারকে মাসে এক লাখ টাকা করে পারিশ্রমিক দেয়া হবে। ২ বছর পর পারফরম্যান্স বিবেচনা করে নতুন সিদ্ধান্ত দেয়া হবে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

, , ,

0 comments

Comments Please