গাইবান্ধায় নারী ফুটবল লীগের উদ্বোধনে হুইপ মাহবুব আরা বেগম গিনি

S M Ashraful Azom
0
গাইবান্ধায় নারী ফুটবল লীগের উদ্বোধনে হুইপ মাহবুব আরা বেগম গিনি
গাইবান্ধা জেলা প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে আজ ২২ ফেব্রয়ারী  শনিবার স্থানীয় শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে বেসরকারি সংস্থা এসকেএস ফাউন্ডেশনের পৃষ্টপোষকতায় গাইবান্ধা জেলা ফুটবল ফেডারেশনের আয়োজনে এসকেএস আন্তঃস্কুল অনুর্দ্ধ-১৭ নারী ফুটবল লীগের উদ্বোধন করা হয়েছে। জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি আনুষ্ঠানিকভাবে এই লীগ খেলার উদ্বোধন করেন।

জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি গোলাম মারুফ মনার সভাপতিত্বে এ উপলক্ষে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. আবদুল মতিন, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, জেলা শিক্ষা অফিসার মো. এনায়েত হোসেন, এসকেএস ফাউন্ডেশনের নির্বাহী প্রধান রাসেল আহমেদ লিটন প্রমুখ।

উদ্বোধনী দিনের খেলায় পলাশবাড়ী পিয়ারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় দল ৫-০ গোলে এসকেএস স্কুল এন্ড কলেজ দলকে পরাজিত করে। উল্লেখ্য, এবারের এই লীগ খেলায় মোট ৮টি স্কুল দল অংশ নিচ্ছে। আজ রোববার ২টি খেলা অনুষ্ঠিত হবে। প্রথমটিতে অংশ নেবে আসাদুজ্জামান গালর্স হাইস্কুল বনাম ল²ীপুর স্কুল ও কলেজ দল এবং দ্বিতীয়টি পুলিশ লাইন্স স্কুল বনাম সৈয়দপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয় দল।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top