কুড়িগ্রামে বিভিন্ন সংগঠনের মাক্স বিতরণ

কুড়িগ্রামে বিভিন্ন সংগঠনের মাক্স বিতরণ
কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম পৌরসভা, কুড়িগ্রাম সরকারি কলেজ এবং কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র উদ্যোগে করোনা প্রতিরোধে মাক্স, লিফলেট ও হ্যান্ড স্যানিটাইজ বিতরণ করেছে।

মঙ্গলবার (২৪মার্চ) দুপুরে কুড়িগ্রাম পৌরসভার মেয়র আব্দুল জলিলসহ কমিশনারগণ কুড়িগ্রাম প্রেসক্লাবসহ শহরের গুরুত্বপূর্ণ ও জনবহুল স্থানে হাত ধোয়ার ২৫টি ট্যাপসহ পানির ড্রাম ও সাবান বিতরণ করেন।

অপরদিকে কুড়িগ্রাম সরকারি কলেজের উদ্যোগে কলেজ গেটে দুই শতাধিক পথচারীকে মাক্স বিতরণ করা হয়। এসময় কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নান উপাধ্যক্ষ মীর্জা নাসির উদ্দিন, পৌরমেয়র আব্দুল জলিল, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব উপস্থিত ছিলেন।

এদিকে বাংলাদেশ আনসার ও ভিডিপি’র উদ্যোগে কুড়িগ্রাম ভকেশনাল মোড়ে করোনা সম্পকের্ সতর্কতা অবলম্বনে এক হাজার লিফলেট ও তিনশ মাক্স বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট এফতেখারুল ইসলাম, সহকারি জেলা কমান্ড্যান্ট টিটুল মিয়া, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সোলায়মান হোসেন, ইব্রাহিম খান, ফরহাদ আলম চৌধুরী, সেকেন্দার আলী প্রমুখ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


,