বকশীগঞ্জে শ্বাসকষ্টে বিদেশ ফেরত ব্যক্তির মৃত্যু!

S M Ashraful Azom
বকশীগঞ্জে শ্বাসকষ্টে বিদেশ ফেরত ব্যক্তির মৃত্যু!

সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জে দীঘদিন ধরে শ্বাসকষ্ট ও ডায়াবেটিস রোগে আক্রান্ত হয়ে রফিকুল ইসলাম বিপ্লব (৩৫) নামে ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর ১২ টায় তার মৃত্যু হয়। এর আগে গত ১৬ মার্চ সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে ফেরেন তিনি।

জানা গেছে, সাধুরপাড়া ইউনিয়নের মধ্য ধাতুয়া কান্দা গ্রামের মৃত লাল মিয়ার ছেলে রফিকুল ইসলাম বিপ্লব গত ১৬ মার্চ সংযুক্ত আরব আমিরাত থেকে নিজ বাড়িতে ফেরেন। তিনি ওই দেশে একটি প্রাইভেট প্রতিষ্ঠানে কর্মচারী ছিলেন।

এরপর তিনি বকশীগঞ্জ পৌর শহরের নামাপাড়া গ্রামে শ্বশুর বাড়িতে অবস্থান নেন। এরমধ্যে শ্বাসকষ্ট ও ডায়াবেটিস রোগে তিনি আক্রান্ত হলে এলাকায় আতঙ্ক দেখা দেয়। তিনি করোনাভাইরাসে আক্রান্ত কিনা তা নিয়ে মানুষের মধ্যে প্রশ্ন উঠলে উপজেলা স্বাস্থ্য বিভাগের সহযোগিতায় তাকে ময়মনসিংহয়ে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়।

পরীক্ষায় তার করোনার বিষয়টি ধরা না পড়ায় মানুষের মধ্যে স্বস্তি ফিরে আসে। তবে তার শারীরিক অবস্থা দিন দিন খারাপ হতে থাকে।

এমতাবস্থায় শুক্রবার দুপুর ১২ টার দিকে শ্বশুর বাড়িতে মৃত্যু হয় রফিকুল ইসলাম বিপ্লবের।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আ.স.ম.জামশেদ খোন্দকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী রফিুকল ইসলাম বিপ্লবের মৃত্যুর খবর শুনে শ্বশুর বাড়িতে গিয়ে এলাকাবাসীকে আশ্বস্ত করেন যে, তার মৃত্যু করোনাভাইরাসের কারণে হয় নি।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী জানান, মৃত ব্যক্তি দীর্ঘদিন ধরে নানা রোগে আক্রান্ত ছিলেন। বিশেষ করে ডায়াবেটিস, শ্বাসকষ্ট ও হার্টের সমস্যা ছিল খুবই বেশি। তবে করোনায় কার মৃত্যু হয় নি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত তার দাফনের প্রক্রিয়া চলছিল ।



ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top