শ্রীবরদীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত-১

S M Ashraful Azom
শ্রীবরদীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত-১

রেজাউল করিম বকুল, শেরপুর প্রতিনিধি: শেরপুরের শ্রীবরদীতে মোটরসাইকেল দুর্ঘটনায় আরমান মিয়া (২০) নামে এক যুবক নিহত হয়েছে। আরেকজন তার সাথের শান্ত মিয়া গুরুতর আহত হয়েছে।

আজ ২২ মে শুক্রবার দুপুরে উপজেলার ভায়াডাঙ্গা সড়কের ঠাকুরবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আরমান পৌর শহরের তাতিহাটি এলাকার আছাহক আলীর ছেলে ও আহত শান্ত মিয়া তাতিহাটি নয়াপাড়া এলাকার মৃত নয়া মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আরমান ও শান্ত সকালে ব্যবসায়ী কাজে বাড়ি থেকে বের হয়ে মোটরসাইকেলে ভায়াডাঙ্গা এলাকায় যায়। সেখান থেকে ফেরার পথে ভায়াডাঙ্গা সড়কের ঠাকুরবাড়ি এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে বিদ্যুৎতের খুঁটির সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলে মারা যায় আরমান মিয়া। তার সাথে থাকা শান্ত মিয়া গুরুতর আহত হয়।

পরে আশপাশের লোকজন তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে নিয়ে আসে। এ সময় দায়িত্বরত ডাক্তার আরমান মিয়াকে মৃত ঘোষণা করেন। আহত শান্ত মিয়াকে জেলা সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় কাউন্সিলর আনিসুজ্জামান খোকন। তিনি জানান, আরমান পেশায় একজন কাঠ মিস্ত্রি। শান্ত মুদি দোকান করে। এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top