সাগরদিঘী চেয়ারম্যান হেকমত সিকদারের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

S M Ashraful Azom
সাগরদিঘী চেয়ারম্যান হেকমত সিকদারের  উদ্যোগে ঈদ সামগ্রী  বিতরণ

ঘাটাইল প্রতিনিধি: মহামারি করোনা ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়নের সফল জনবান্ধব চেয়ারম্যান হেকমত সিকদারের  ব্যাক্তিগত উদ্যোগে ইউনিয়নের  সুবিধা বঞ্চিত অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী  বিতরণ করা হয়েছে।

বুধবার সকাল ১১টায় চেয়াম্যানের নিজ বাসা থেকে  অসহায় দরিদ্র ও দিন আনে দিন খায় এমন নিম্নআয়ের ১ হাজার  পরিবারের প্রতিজনকে চিনি সেমাই ,দুধ, চাল, আলু, তেল, পেঁয়াজ, মুড়ি বিতরণ করা হয়।

অসহায়, দরিদ্রদের মাঝে এই নিত্য প্রয়োজনীয়, খাদ্য সামগ্রী  বিতরণের সময়  চেয়ারম্যান হেকমত সিকদার বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে মানুষকে ঘরের মধ্যে কাটাতে হচ্ছে। তাই কর্মহীন হয়ে পড়েছে খেটে-খাওয়া দিনমজুর এসব মানুষগুলো। আমি সামাজিক দায়বদ্ধতা থেকে কর্মহীন মানুষের মাঝে একটু সহযোগিতার হাত বাড়িয়ে দিতে  চেষ্টা করে করে যাচ্ছি। এভাবে অসহায় দিনমজুরদের পাশে সহযোগিতার জন্য সমাজের বিত্তশালীদেরও  এগিয়ে আসার আহবানও জানান তিনি।

তিনি আরো বলেন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধান মন্ত্রী দেশরন্ত শেখ হাসিনার  নির্দেশে আমি  অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছি।  করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমার এই ব্যক্তিগত  উদ্যোগে এ ধরনের জনসেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

সকলকে করোনায় আতর্কিত না হয়ে সতর্কতা ও সাহসের সাথে এই বৈশি^ক মহামারি মোকাবেলা করার আহবান জানান। সামাজিক দূরত্ব বজায় রাখা, প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না আসা এবং সরকারি সকল নির্দেশনা মেনে চলার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

এ সময় সাগরদিঘী ইউনিয়ন আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ কৃষক লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top