শহীদ আহসান উল্লাহ মাষ্টার এমপির মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা

শহীদ আহসান উল্লাহ মাষ্টার এমপির মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা

মাহবুবুর রহমান জিলানী, টঙ্গী (গাজীপুর)  : টঙ্গী থানা যুবলীগের প্রভাবশালী সদস্য বিল্লাল হোসেন মোল্লার পক্ষ থেকে গাজীপুর মাটি ও মানুষের প্রিয় নেতা ভাওয়াল বীর, বীরমুক্তিযোদ্ধা, সাবেক এমপি শহীদ আহসান উল্লাহ মাষ্টারের ১৬তম শাহাদাত বার্ষিকীতে গতকাল বৃহস্পতিবার মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন টঙ্গী থানা যুবলীগের সদস্য বিল্লাল হোসেন মোল্লা।

এ সময় তার সাথে ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সদস্য হাজী আদম আলী, গাজীপুর মহানগর নবীন লীগের সভাপতি পলাশ মাহমুদ, যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান, শিমান্ত খোকন,  জামাল হোসেন, রনি খন্দকার, আলমগীর হোসেন, নাহিদ হোসেন মাসুদ রানা প্রমুখ। ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে শহীদ আহসান উল্লাহ মাস্টারের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য, ২০০৪ সালের ৭ মে বিএনপি-জামায়াত জোট সরকারের মদদ পুষ্ট একদল সন্ত্রাসী টঙ্গীস্থ নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চবিদ্যালয় মাঠে স্বেচ্ছাসেবক লীগের একটি কর্মীসভায় প্রকাশ্যে দিবালোকে আহসান উল্লাহ মাস্টারকে গুলি করে  হত্যা করা হয়েছে। পরে ২০০৫ সালের ১৬ মে  এই মামলার রায়ে ২২ জনের ফাঁসি ও ৬জনকে যাবজ্জীবন কারাদন্ড দেয়া হয়। ২০১৬ সালের  ১৫ জুন হাইকোর্ট ডিভিশন আসামীদের ডেথ রেফারেন্স , জেল আপীল ও আবেদনের শুনাণি শেষে ৬ জনের মৃত্যুদন্ড বহাল এবং ৮ জনের যাবজ্জীবন বহাল রেখে  ১১ জনকে খালাস দেয়। বিচার চলাকালে ২জন  আসামী মারা যাওয়ায় তাদের আপীল নিষ্পত্তি করে দেয়া হয়। যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত একজন পলাতক আসামীর আপিল না থাকায় তার ব্যাপারে  আদালত  পূর্বোর রায় বহাল রাখে। 

শহীদ আহসান উল্লাহ মাস্টারের বড় ছেলে ও শহীদ আহসান উল্লাহ মাস্টার স্মৃতি পরিষদের প্রধান পৃষ্ঠপোষক  ও যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি তার পিতার ১৬তম শাহাদাৎ বার্ষিকীতে সকল কর্র্মসূচি বাদ দিয়ে সবাইকে তার পিতা শহীদ আহসান উল্লাহ মাস্টারের জন্য দোয়া  করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


,