বকশীগঞ্জে গাঁজার চারা বিক্রির সময় ২ জন আটক

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে গাঁজার চারা বিক্রির সময় ২ জন আটক

বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে নিজ বাগানে গাঁজার গাছ (চারা) বিক্রি ও গাঁজা বিক্রির সময় পুলিশের হাতে গাঁজা ক্রেতা ও বিক্রেতা আটক হয়েছেন।

শুক্রবার সকাল ৯ টার দিকে বকশীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে নুরুল ইসলাম (৬৫) ও স্বপন মিয়া (৩৫) নামে ওই গাঁজা ক্রেতা ও বিক্রেতাকে আটক করেন। আটককৃত নুরুল ইসলাম নিলক্ষিয়া ইউনিয়নের ভাটিয়া পাড়া গ্রামের আবদুল হাকিমের ছেলে। অপরজন একই ইউনিয়নের দিকপাড়া গ্রামের আবু কালামের ছেলে ।

বকশীগঞ্জ থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বকশীগঞ্জ থানা পুলিশের একটি দল নিলক্ষিয়া ইউনিয়নের জানকিপুর ভাটিয়া পাড়া গ্রামের নুরুল ইসলামের নিজ বাগানে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের সময় ৭৮০ টি গাঁজার চারা গাছ ও ৫০ গ্রাম গাঁজা বিক্রি করার সময় পুলিশ তাকে আটক করেন। এ সময় গাঁজা ক্রয় করার সময় ৫০ গ্রাম গাঁজা সহ স্বপন মিয়াকেও আটক করা হয়।

এ ঘটনায় বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং আটককৃত নুরুল ইসলাম ও স্বপন মিয়াকে জামালপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top