ধুনটে করোনা রোগী ছাড়লেন শ্বশুর বাড়ি

S M Ashraful Azom
0
ধুনটে করোনা রোগী ছাড়লেন শ্বশুর বাড়ি

রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় আরো একজন পোশাক কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি উপজেলার চিকাশী ইউনিয়নের ভালুকাতলা গ্রামের বাসিন্দা। তার বয়স ২০বছর। তিনি বর্তমানে নিজ বাড়িতে আছেন।

এ নিয়ে উপজেলায় ঢাকা ফেরৎ চার জন পোশাক কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা মথুরাপুর, বিশ্বহরিগাছা, চিকাশি ও ভালুকাতলার বাসিন্দা। এরমধ্যে মথুরাপুর গ্রামের পোশাক কর্মী সুস্থ্য হয়ে ঢাকা কর্মস্থলে গেছেন।

জানা গেছে, ভালুকাতলা গ্রামের করোনা আক্রান্ত যুবক ঢাকায় একটি পোশাক কারখানায় চাকুরি করেন। তিনি সর্দি-জ্বরে আক্রান্ত হয়ে কমপক্ষে ১০দিন আগে একই উপজেলার নিমগাছি ইউনিয়নের জয়শিং গ্রামে শ্বশুরবাড়িতে আসেন। সেখানে প্রাথমিক চিকিৎসায় তিনি সুস্থ্য হননি।

এ অবস্থায় তিনি মঙ্গলবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে করোনার নমুনা পরীক্ষা করতে দেন।  বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান বৃহস্পতিবার রাতে ওই পোশাক কর্মীর করোনা আক্রান্তর বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে ওই পোশাক কর্মী করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানার পর বৃহস্পতিবার রাত ১১টার দিকে জয়শিং গ্রামের শ্বশুরবাড়ি থেকে চিকাশী ইউনিয়নের ভালুকাতলা গ্রামে নিজের বাড়িতে যান। 

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে করোনা আক্রান্ত পোশাক কর্মীর ভালুকাতলা গ্রামের বাড়ি লকডাউন করা হয়েছে। এলাকাবাসীর সতর্কতার জন্য ওই বাড়িতে লাল পতাকা উড়ানো হয়েছে।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top