ধুনটে বিষাক্ত মদপানে দুই যুবকের মৃত্যু

S M Ashraful Azom
0
ধুনটে বিষাক্ত মদপানে দুই যুবকের মৃত্যু

রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় বিষাক্ত মদপানে অটোরিকশা চালক ও মাংস ব্যবসায়ীর (কসাই) মৃত্যু হয়েছে। বুধবার রাতে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের ঈশ্বরঘাট গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার ঈশ্বরঘাট গ্রামের হাফিজুর রহমানের ছেলে অটোরিকশা চালক আব্দুল আলিম (৩০) ও একই গ্রামের আব্দুর রশিদের ছেলে স্থানীয় কান্তনগর বাজারের মাংস ব্যবসায়ী আল-আমিন (২৮)। 

উপজেলার কালেরপাড়া ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য শাহজাহান আলী বলেন, বুধবার সন্ধ্যার দিকে গ্রামের রাস্তায় বসে নেশা জাতীয় তরল পদার্থ সেবন করেন আব্দুল আলিম ও আল-আমিন। এরপর তারা অসুস্থ্য হয়ে পড়েন। এরমধ্যে আল আমিন রাত ৯টার দিকে নিজ বাড়িতে মারা যায়।

এদিকে অসুস্থ্য আব্দুল আলিমকে তার স্বজনরা প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় রাত ৩টার দিকে আব্দুল আলিম মারা যান।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ গাজী সালাহ উদ্দিন বলেন, আব্দুল আলিম বিষাক্ত মদপানে অসুস্থ্য হয়ে জরুরী বিভাগে আসেন। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, বিষাক্ত মদপানে একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়েছি। আরেক জনের মৃত্যুর বিষয়টি খাতিয়ে দেখা হচ্ছে। তারা কোথা থেকে এই মদ কিনে সেবন করেছেন তা অনুসন্ধান করা হচ্ছে।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top