সখীপুরে ত্রাণের চাল আত্মসাৎ: মহিলা মেম্বরের বিরুদ্ধে দুদকের মামলা

S M Ashraful Azom
0
সখীপুরে ত্রাণের চাল আত্মসাৎ মহিলা মেম্বরের বিরুদ্ধে দুদকের মামলা

সেবা ডেস্ক: খাদ্যবান্ধব কর্মসূচির ২৪০ কেজি চাল আত্মসাতের দায়ে টাঙ্গাইলের সখীপুরের সদর ইউনিয়ন পরিষদের মহিলা সদস্যার বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব ভট্টাচার্র্য্য জানান, গতকাল বৃহস্পতিবার দুদকের টাঙ্গাইলের সমন্বিত জেলা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক রাজু মো: সারওয়ার হোসেন বাদি হয়ে মামলাটি দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, টাঙ্গাইল জেলার সখীপুর উপজেলার কালিয়া ইউনিয়নের সংরক্ষিত মহিলা মেম্বার ফজিলা ক্ষমতার অপব্যবহার করে ভিজিডি কর্মসূচির মোট আট বস্তা বা ২৪০ কেজি চাল আত্মসাৎ করেন। ফলে দণ্ডবিধির ৪০৯ ও ৪২০ ধারাসহ ১৯৪৭ সালের দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারায় মামলাটি করা হয়।

সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচির অধীন খাদ্যবান্ধব কার্যক্রমের বিভিন্ন অনিয়ম-দুর্নীতির অভিযোগে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য ও ইউপি সচিবসহ সংশ্লিষ্টদের মোট ১৫টি মামলা দায়ের করে দুদক। এর মধ্যে বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top