বকশীগঞ্জে বিনামূল্যে সবজি বীজ ও সার সরবরাহ সহায়তা প্রদান

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে বিনামূল্যে সবজি বীজ ও সার সরবরাহ সহায়তা প্রদান

বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে ২০১৯-২০২০ অর্থবছরে খরিফ-১/২০২০-২১ মৌসুমে পারিবারিক কৃষির আওতায় সবজি পুষ্টি বাগান স্থাপনের লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সবজি বীজ ও সার সরবরাহ প্রদান করা হয়েছে।

উপজেলা কৃষি সম্প্রসারণ কার্যালয়ের উদ্যোগে ২৫ জুন বৃহস্পতিবার দুপুরে ২২৪ জন কৃষক-কৃষাণীকে বিনামূল্যে ৯ প্রকারের সবজি বীজ ও জৈব ও অজৈব সার সরবরাহের জন্য একটি চেক প্রদান করা হয়।

উপজেলা কৃষি সম্প্রসারণ কার্যালয় চত্বরে সবজি বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার। এতে সভাপতিত্ব করেন উপজেলা নিবাহী অফিসার (ইউএনও) আ.স.ম.জামশেদ খোন্দকার।

উপজেলা কৃষি কর্মকর্তা মো. আলমগীর আজাদের সঞ্চালনায় সবজি বীজ বিতরণকালে এ সময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. মাজেদুল ইসলাম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা অনুপ সিংহ , কৃষিবীদ শহীদুজ্জামান সহ বিভিন্ন ইউনিয়নের কৃষকরা উপস্থিত ছিলেন।

উপজেলার ৭ টি ইউনিয়নে মানুষের পুষ্টির চাহিদার পূরণের লক্ষ্যে পুষ্টি বাগান স্থাপন করার জন্য কৃষকদের এই সহযোগিতা করা হয়।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top