কবি মু.আ রাজ্জাক’র মৃত্যুতে নাগরিক শোকসভা

S M Ashraful Azom
0
কবি মু.আ রাজ্জাক’র মৃত্যুতে নাগরিক শোকসভা

শফিকুল ইসলাম: কবি মু.আ রাজ্জাক’র মৃত্যুতে নাগরিক শোকসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল (বুধবার) দুপুরের দিকে রৌমারী সরকারি ডিগ্রি কলেজ হলরুমে বীর মুক্তিযোদ্ধা খন্দকার সামছুল আলমের সভাপতিত্বে এ শোকসভা অনুষ্ঠিত। এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমেদ, রৌমারী ডিগ্রি কলেজের সাবেক সহকারি অধাপক আব্দুল আউয়াল, সহকারি অধ্যাপক আঞ্জুমান আরা, এমআর ফেরদৌস, রৌমারী মহিলা ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক সামাদ খান, প্রভাষক আব্দুল হাই, প্রভাষক আকতারুজ্জামান ও প্রভাষক মোনছের আলী, উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা সরকার নুরুল ইসলাম, সভাপতি মোস্তাফিজুর রহমান তারা, সহ-সভাপতি রফিকুল ইসলাম সাজু ও মাজহারুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিনু, গণকমিটির সাধারন সম্পাদক শাহ মোমেন প্রমূখ।
নাগরিক শোকসভায় কবি মু.আ রাজ্জাক এর বড় ছেলে মশিউর রহমান পলাশ কান্না জড়িত কন্ঠে তার মৃত্যু বাবার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। গত ১৬ জুন কবি মু আ রাজ্জাক তার নিজ বাড়িতে মৃত্যু বরন করেন। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন এমআর ফেরদৌস।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top