জামালপুরে করোনায় আক্রান্ত রোগীরা পেল প্রোটিনসমৃদ্ধ খাদ্য ও ফল

S M Ashraful Azom
0
জামালপুরে করোনায় আক্রান্ত রোগীরা পেল প্রোটিনসমৃদ্ধ খাদ্য ও ফল

সেবা ডেস্ক: জামালপুরের শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতালের আইসোলশন ওয়ার্ডে চিকিৎসাধীন করোনায় আক্রান্ত রোগী, চিকিৎসক ও নার্সদের প্রোটিনসমৃদ্ধ খাদ্য সামগ্রী ও মৌসুমী ফল প্রদান করেছে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ)।

২৭ জুন দুপুরে জামালপুর জেলা পরিষদ চত্বরে মেডিকেল কলেজে করোনা আইসোলেশন সেন্টারের রোগীদের বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) উদ্যোগে এই প্রোটিন জাতীয় খাবারের প্যাকেট তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি।

এসময় উপস্থিত ছিলেন জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, শেখ হাসিনা মেডিক্যাল কলেজের প্রকল্প পরিচালক ও জামালপুর বিএমএ সাধারণ সম্পাদক চিকিৎসক মোশায়ের উল ইসলাম রতন, সিভিল সার্জন চিকিৎসক প্রণয় কান্তি দাস, ডেপুটি সিভিল সার্জন চিকিৎসক কে এম শফিকুজ্জামান, জেলা পরিবার পরিকল্পনার উপপরিচালক চিকিৎসক সাজদা-ই-জান্নাত, সহকারী অধ্যাপক চিকিৎসক হারুন-উর-রশিদ, জামালপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক চিকিৎসক মোহাম্মদ মাহফুজুর রহমান, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক মো. লুৎফর রহমান।

পরে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপিকে ফুলেল শুভেচ্ছা জানান শেখ হাসিনা মেডিক্যাল কলেজে ও হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি চিকিৎসক মো. রিয়াদ মাহমুদ ও সাধারণ সম্পাদক চিকিৎসক নাজমুর রহমান।

জামালপুর বিএমএ সাধারণ সম্পাদক চিকিৎসক মোশায়ের উল ইসলাম রতন বলেন, করোনা রোগী ও তাদের সেবায় নিয়োজিত চিকিৎসকসহ সকল স্বাস্থ্যকর্মীদের স্বাস্থ্য সুরক্ষার জন্য প্রোটিনযুক্ত খাবার খুবই প্রয়োজন। বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ)এর উদ্যোগে প্রোটিন জাতীয় খাবার সরবরাহ করায় রোগীদের পাশাপাশি সংশ্লিষ্ট সবার মনোবল বৃদ্ধিসহ মানসিক শক্তি যোগাবে।।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top