ধুনটে করোনায় সাবেক এমপি’র মৃত্যু

S M Ashraful Azom
0
ধুনটে করোনায় সাবেক এমপি’র মৃত্যু

রফিকুল আলম, ধুনট (বগুড়া): করোনায় আক্রান্ত হয়ে বগুড়া-৫ (ধুনট-শেরপুর) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট ড. শাহজাহান আলী তালুকদার (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ...... রাজেউন)।

রোববার সকাল ১১টার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান। তিনি বগুড়ার ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের গোপালপুর খাদুলী গ্রামের বাসিন্দা।

শাহজাহান আলী ১৯৮৮-৯০ সালে জাতীয় পার্টি থেকে বগুড়া-৫ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। সুদীর্ঘ কর্মজীবনের তিনি স্কুল, কলেজ, মাদ্রাসাসহ কমপক্ষে অর্ধশত শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ছিলেন। মৃত্যুকালে তিনি মা, ৩ ভাই, ৪ বোন, স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান এমপি, ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, ধুনট উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মোহন্ত, ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, সুপ্রীম কোর্টের আইনজীবি ব্যারিস্টার আনোয়ারুল ইসলাম শাহীন, বগুড়া জেলা পরিষদের সদস্য এএফএম ফজলুল হক, ধুনট প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম, সাংবাদিক ও কলামিষ্ট রেজাউল হক মিন্টু, বিএনপি নেতা মাহবুবুর রহমান ফিরোজ, এনামুল হক শাহীন, মুক্তিযোদ্ধা এসএম ফেরদৌস আলম, গোলাহ ওহাব ও সাবেত আলী প্রমুখ।

উল্লেখ্য, শাহজাহান আলী গত ২১ জুন বগুড়া কলোনী এলাকায় নিজ বাসাতে করোনায় আক্রান্ত হন। পরে উন্নত চিকিৎসার জন্য ২৪ জুন তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করানো হয়। সেখানে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় রোববার তার মৃত্যু হয়।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top