শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে করোনায় আক্রান্ত রোগী ভর্তি শুরু

S M Ashraful Azom
0
শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে করোনায় আক্রান্ত রোগী ভর্তি শুরু

সেবা ডেস্ক: ঢাকায় অবস্থিত শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে সল্প পরিসরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী ভর্তি কার্যক্রম শুরু করা হচ্ছে। শনিবার (২৭ জুন) রাত থেকে ইনস্টিটিউটটির ৮ম ও ৯ম তলায় দুটি ওয়ার্ডে রোগী ভর্তি শুরু হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম নাসির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ইনস্টটিউটটিতে করোনা রোগীদের চিকিৎসা দিতে আমাদের ডাক্তার নার্স সহ স্টাফরা প্রস্তুত আছে। মূলত ঢাকা মেডিকেলের অধিনেই এখানে করোনা রোগীদের ভর্তি করে চিকিৎসা দেওয়া হবে। ওয়ার্ড ও কেবিন সহ আনুমানিক একশ কোভিড রোগিকে প্রথম পর্যায় ভর্তি করে চিকিৎসা দেওয়া হবে। ভর্তির সংখ্যা আস্তে আস্তে বেড়ে যাবে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন জানান, রাজধানীতে দগ্ধ রোগীদের একমাত্র ভরসা এই বার্ন ইনস্টিটিউট। ৮ম তলার ৮০২ নম্বর ওয়ার্ড ও ৯ম তলার ৯০২ নম্বর ওয়ার্ডেই শুধু করোনা রোগীর চিকিৎসা হবে। বাকি ওয়ার্ডগুলোতে আগের মতই দগ্ধ রোগীদের চিকিৎসা দেওয়া যাবে। তবে সম্পূর্ণ পৃথক ভাবে তাদের চিকিৎসা ব্যাবস্থা করা হয়েছে।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top