আ’ লীগের প্রতিষ্ঠাবার্ষিকী’তে জামালপুর যুবলীগের বৃক্ষরোপন কর্মসূচি

আ’ লীগের প্রতিষ্ঠাবার্ষিকী’তে জামালপুর যুবলীগের বৃক্ষরোপন কর্মসূচি

সেবা ডেস্ক: বাঙালি জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ ও বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রিয় কমিটির নির্দেশ মোতাবেক বাংলাদেশ আওয়ামী যুবলীগ জামালপুর জেলা শাখার উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয় ।

আজ মঙ্গলবার  সকালে ফৌজদারী মোড়ে নতুন বাইপাস রোড়ে বৃক্ষরোপন ও বিতরন সম্পন্ন হয় । এসময় বিভিন্ন পেশা মানুষের হাতে ২টি করে  ৩০০ গাছ বিতরন করা হয় । তাছাড়া ফৌজদারী মোড় হলে নতুন বাইপাস রাস্তায় ২০০ গাছ রোপন করা হয় ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ জামালপুর জেলা শাখার  সভাপতি রাজন সাহা রাজু ও  সাধারন সম্পাদক ফারহান আহম্মেদের নেতৃত্বে  বৃক্ষরোপন ও বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ জামালপুর জেলা শাখার সভাপতি এডঃ বাকী বিল্লাহ,বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার সাধারন সম্পাদক ও জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মাসুম রেজা রহিম, জেলা আওয়ামী লীগের দপ্তর বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু ,জামালপুর  জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভীর আহম্মেদ সহ জেলা যুবলীগের সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান , প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মহামারী করোনা মুক্তির জন্য দোয়া করা হয় ।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


,

0 comments

Comments Please

আপনার মূল্যবান মতামতের জন্য সেবা হট নিউজ পরিবারের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

সেবা হট নিউজ : সত্য প্রকাশে আপোষহীন