নাসিম স্মরণে নাটুয়ারপাড়ায় আলোচনা ও মিলাদ

S M Ashraful Azom
0
নাসিম স্মরণে নাটুয়ারপাড়ায় আলোচনা ও মিলাদ

স্টাফ রিপোর্টার: সাবেক স্বাস্থ্যমন্ত্রি চৌদ্দ দলের সমন্বয়ক ও  আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য  সদ্য প্রয়াত কাজিপুরের এমপি মোহাম্মদ নাসিম স্মরণে নাটুয়ারপাড়া  কে.বি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে স্মরণসভা, আলোচনা ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।  রবিবার ২১ (জুন ) নাটুয়ারপাড়া কে.বি বহুমুখী উচ্চ বিদ্যালয় এর হল রুমে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ সোহরাওয়ার্দী।
  নাটুয়ারপাড়া ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি ও অত্র বিদ্যালয় এর শিক্ষক সেলিম আকতার এর সঞ্চালনায় সভায় মোহাম্মদ নাসিমের বর্ণাঢ্য রাজনৈতিক জীবন ও কাজিপুরের জন্য তাঁর অবদানসমূহের উল্রেখ করেন বক্তারা। পরে মোহাম্মদ নাসিমের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।সেইসাথে মোহাম্মদ নাসিমের উত্তরাধিকারী কাজিপুরের সাবেক এমপি  প্রকৌশলী তানভীর শাকিল জয় সহ তাঁর পরিবারের সদস্যদের সুস্বাস্থ্যের জন্য দোয়া  করা হয়।
মোনাজাত পরিচালনা করেন ওই বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক আবু বকর।
এতে অংশ নেন নাটুয়ারপাড়া  কেবি উচ্চ  বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও  ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান চাঁন বিএসসি, সহকারী প্রধান শিক্ষক ও কাজিপুর উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আনোয়ার হোসেন খোকা মাস্টার,  নাটুয়ারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন, সহ সভাপতি আব্দুর রাজ্জাক জিন্নাহ মাস্টার, ইউনিয়ন যুবলীগের সভাপতি দুলাল সরকার, সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আশরাফুল আলম ডন সহ স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top