বকশীগঞ্জে মাদ্রাসা ছাত্রী ধর্ষণের ঘটনায় যুবক গ্রেপ্তার

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে মাদ্রাসা ছাত্রী ধর্ষণের ঘটনায় যুবক গ্রেপ্তার

বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার বিকালে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার শীতলক্ষা নদীর পাশের একটি চর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত যুবকের নাম মজিবর রহমান (১৯)। সে মেরুরচর ইউনিয়নের মাইছানিরচর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।

জানা গেছে, গত ২ মে স্থানীয় আহমদ আলী মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী ও মাইছানিরচর গ্রামের এক কৃষকের শিশু কন্যা (১১) কে বাড়ির সামনে থেকে ফুঁসলিয়ে নিয়ে পাশ্ববর্তী ব্রহ্মপুত্র নদের তীরে ধর্ষণ করে মজিবর রহমান।

এ ঘটনায় ৬ মে ওই মাদ্রাসা ছাত্রীর বাবা বকশীগঞ্জ থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এর পর থেকে ধর্ষক মজিবর রহমান পলাতক ছিলেন।

বকশীগঞ্জ থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার শীতলক্ষা নদীর তীরে একটি চরে হানা দিয়ে তাকে গ্রেপ্তার করে বকশীগঞ্জ থানায় আনা হয়।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম স¤্রাট জানান, গ্রেপ্তারকৃত মজিবর রহমানকে বুধবার দুপুরে কোর্টে প্রেরণ করা হয়েছে।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top