কালীগঞ্জের সাড়ে ৯ হাজার পরিবার পেল প্রধানমন্ত্রীর ঈদ উপহার

কালীগঞ্জের সাড়ে ৯ হাজার পরিবার পেল প্রধানমন্ত্রীর ঈদ উপহার

সেবা ডেস্ক: গাজীপুরের কালীগঞ্জে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার পেয়েছে উপজেলার তিনটি ইউনিয়ন ও একটি পৌরসভার ৯ হাজার ৫৪০টি পরিবার। সোমবার (২০ জুলাই) সকালে উপজেলার নাগরী ইউনিয়ন পরিষদে এ কর্মসূচির উদ্বোধন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদক ও সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শিবলী সাদিক, কালীগঞ্জ পৌরসভার মেয়র মো. লুৎফুর রহমান, তুমলিয়া ইউপি চেয়ারম্যান মো. আবু বকর মিয়া বাক্কু, বক্তারপুর ইউপি চেয়ারম্যান মো. আতিকুর রহমান আকন্দ ফারুক, নাগরী ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আব্দুল বারেক, আওয়ামী লীগ নেতা এইচ এম আবুবকর চৌধুরী, পরিমল চন্দ্র ঘোষ, এসএম রবিন হোসেন, মো. কামরুল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা গেছে, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে উপজেলার দুস্থ ও হতদরিদ্র ৯ হাজার ৫৪০টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার ১০ কেজি করে ভিজিএফের চাল বিতরণ করা হয়। এর মধ্যে কালীগঞ্জ পৌরসভার ৩ হাজার ৮১টি, নাগরী ইউনিয়নের ২ হাজার ২৪১টি, তুমলিয়া ইউনিয়নের ২ হাজার ৪৫টি ও বক্তারপুর ইউনিয়নের ২ হাজার ১৭৩টি পরিবার রয়েছে।

এদিকে একই দিন তুমলিয়া-বর্তুল ও জাঙ্গালীয়া-দুবুরিয়া রাস্তা মেরামত কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


0 comments

Comments Please

আপনার মূল্যবান মতামতের জন্য সেবা হট নিউজ পরিবারের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

সেবা হট নিউজ : সত্য প্রকাশে আপোষহীন