ফেব্রুয়ারি-জুনের আবাসিক বিদ্যুৎ বিলের বিলম্ব মাশুল মওকুফ

S M Ashraful Azom
0
ফেব্রুয়ারি-জুনের আবাসিক বিদ্যুৎ বিলের বিলম্ব মাশুল মওকুফ

সেবা ডেস্ক: সারাদেশে ফেব্রুয়ারি থেকে জুন মাসের আবাসিক বিদ্যুৎ বিল পরিশোধে বিলম্ব মাশুল মওকুফ করা হয়েছে। বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন এ বিষয়ে সম্মতি দিয়েছে।

গতকাল রোববার বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মীর মোহাম্মদ আসলাম উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নভেল করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের সম্মতিক্রমে আবাসিক গ্রাহক-শ্রেণির (এলটি-এ এবং এমটি-১) ক্ষেত্রে ফেব্রুয়ারি, মার্চ এবং এপ্রিল মাসের বিদ্যুৎ বিল পরিশোধে বিলম্ব পরিশোধ মাশুল মওকুফ করা হয়েছে। করোনাকালে সাধারণ ছুটির সময়ে ব্যাংকিং কার্যক্রম সীমিত থাকায় গ্রাহকরা বিলম্ব পরিশোধ মাশুল ব্যতিরেকে বিদ্যুৎ বিল পরিশোধ করলেও অনেক বিল বকেয়া রয়ে যায়, বিধায় আবাসিক গ্রাহকগণের ফেব্রুয়ারি, মার্চ এবং এপ্রিল মাসের বিদ্যুৎ বিলের সঙ্গে মে ও জুন মাসের বিদ্যুৎ বিল অন্তর্ভুক্ত করে অর্থাৎ ফেব্রুয়ারি-জুন মাসের বিদ্যুৎ বিল ৩১ জুলাইয়ের মধ্যে বিলম্ব পরিশোধ মাশুল ব্যতিরেকেই পরিশোধ করা যাবে।

এতে আরও বলা হয়, ওই সময়ে যেসব গ্রাহক বিলম্ব মাশুল অথবা অতিরিক্ত বিল প্রদান করেছেন, তা সংশ্লিষ্ট বিতরণ কোম্পানি সমন্বয় করবে। কোভিড-১৯-এর কারণে মার্চ-এপ্রিল মাসে গড়-বিল করায় যদি স্লাব পরিবর্তন হয়ে কোনো গ্রাহক ক্ষতিগ্রস্ত হয়ে থাকেন, তাহলে তা চিহ্নিত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। কোনো অবস্থায় গ্রাহককে ব্যবহৃত বিদ্যুতের চেয়ে বেশি অর্থাৎ অতিরিক্ত বিল পরিশোধ করতে হবে না।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top