কালাইয়ে প্রবাসীর বাড়িতে আগুন

S M Ashraful Azom
0
কালাইয়ে প্রবাসীর বাড়িতে আগুন

জেলা প্রতিনিধি, জয়পুরহাট: জয়পুরহাটে জমি সংক্রান্ত জের ধরে ভোর রাতে ফিরোজ হোসেন নামে এক প্রবাসীর বাড়িতে জানালা দিয়ে ঘরের ভেতরে পেট্রোল দিয়ে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে।

শনিবার ভোর রাতে কালাই উপজেলার উদয়পুর ভাটাহার গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেল সহ ঘরের অন্যান্য আসবাবপত্র পুড়ে গিয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

ক্ষতিগ্রস্থ পরিবারের প্রবাসী ফিরোজ হোসেনের মা ফিরোজা, স্ত্রী লাবলী, ছোট ভাই জাহিদুল ইসলাম জানান, ফিরোজ দীর্ঘদিন থেকে মালয়েশিয়াতে আছেন। পরিবারে জাহিদুল ছাড়া আর কোন ছেলে মানুষ নেই। আমাদের পরিবারের সাথে ফিরোজের চাচাতো ভাইদের দীর্ঘদিন থেকে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

ইতিপূর্বে জাহিদুলের উপর হামলা করে মাথায় আঘাত করলে বেশ কয়েকটি সেলাই দিতে হয়েছিল এবং গুরুতর আহত অবস্থায় ছিল। ঘটনার দিন রাত ৮ টার দিকে আমাদের উপর তারা নানা রকম হুমকি দিয়েছিল। ওইদিন রাত ৩ টার পর বাড়ির পেছনের জানালা দিয়ে ঘরের ভেতরে পেট্রোল ঢেলে দিয়ে আগুন দেওয়া হয়। এতে মোটরসাইকেল সহ প্রায় আড়াই লক্ষ টাকার ক্ষতি হয়েছে। আমরা ধারণা করছি ফিরোজের চাচাতো ভাইয়েরা এসব কাজ করতে পারে। এ ঘটনায় দোষীদের বিরুদ্ধে শাস্তি ও তাদের নিরাপত্তার দাবী জানান তারা।

স্থানীয় উদয়পুর ইউপি চেয়ারম্যান ওয়াজেদ আলী  বলেন, বিদেশ থেকে ফোনে ফিরোজ জানানোর পর খোঁজ নিয়েছি তাদের ঘরের ভেতরে থাকা মোটরসাইকেলসহ অন্যান্য জিনিসপত্র পুড়ে গিয়েছে।

এ ব্যাপারে কালাই থানার অফিসার ইনচার্জ সেলিম মালিক জানান, অভিযোগের ভিত্তিতে শনিবার রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top