উল্লাপাড়ার ১৩০০ জন হতদরিদ্রের মধ্যে ভিজিএফ এর চাল বিতরণ

S M Ashraful Azom
0
উল্লাপাড়ার ১৩০০ জন হতদরিদ্রের মধ্যে ভিজিএফ এর চাল বিতরণ

রাজু আহমেদ সাহান- উল্লাপাড়া প্রতিনিধি : উল্লাপাড়া উপজেলার কয়ড়া ইউনিয়নে ১ হাজার ৩০০ জন হতদরিদ্র পরিবারের মাঝে ঈদুল আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে  উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না ও ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন হতদরিদ্রদের মধ্যে চাউল বিতরণ  কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় ইউপি  চেয়ারম্যান হেলাল উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে তিনি ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ গঠনের জন্য দুস্থ, অসহায় ও হতদরিদ্র নিম্ন আয়ের মানুষসহ সকল পর্যায়ে তাদের অধিকার প্রতিষ্ঠা করার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। প্রতিটি মানুষের জন্য খাদ্য, বস্ত, শিক্ষা, চিকিৎসা ও বাসসস্থান নিশ্চিত করতে প্রধানমন্ত্রী এ উদ্যোগ গ্রহন করেছেন।

দেশের সকল মানুষ যেন ভালোভাবে ঈদ উদযাপন করতে পারে সেজন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এবং উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমামের সার্বিক সহযোগিতায় বরাদ্দকৃত কয়ড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ১ হাজার ৩০০ জন দুস্থ, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়নে দায়িত্ব প্রাপ্ত ট্যাগ অফিসার উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ নেতা এহসানুল হাসান সন্টু, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওমর ফারুকসহ দল ও অঙ্গ সংগঠনের নেত্রীবিন্দু।

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top