কুড়িগ্রামে অসহায় বন্যার্তদের পাশে মানবিক বাংলাদেশ সোসাইটি

কুড়িগ্রামে অসহায় বন্যার্তদের পাশে মানবিক বাংলাদেশ সোসাইটি

আব্দুর রহমান, কুড়িগ্রাম: কুড়িগ্রামের বানভাসি অসহায় মানুষের পাশে এসে দাড়িয়েছে ‘মানবিক বাংলাদেশ সোসাইটি’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।       

গত ৬ দিন যাবৎ মানবিক বাংলাদেশ সোসাইটির কেন্দ্রীয় কমিটির প্রধান নির্বাহী কর্মকর্তা  জাহিদুল ইসলাম বিদ্যুৎ এর নেতৃত্বে ৫ সদস্যর ১ টি টিম জেলার প্রত্যন্ত অঞ্চলের অসহায় বানভাসিদের মাঝে ত্রান সহায়তা বিতরণ করে আসছেন। কুড়িগ্রাম জেলার বিভিন্ন উপজেলার মানবিক কর্মীদের সাথে নিয়ে গত ১৪ জুলাই থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন উপজেলার প্রত্যন্ত অঞ্চলের প্রায় ১৪০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এরই মধ্যে চিলমারী, রৌমারী, রাজিবপুর উপজেলা এবং কুড়িগ্রাম সদরের ঘোগাদহ, পাঁচগাছি ইউনিয়নের শুলকুর বাজার এলাকাসহ বিভিন্ন অঞ্চলের বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সহায়তা পৌঁছে দেন মানবিক কর্মীরা।

পর্যায়ক্রমে এ ত্রান বিতরণ কার্যক্রম জেলার রাজারহাট, ফুলবাড়ী, ভুরুঙ্গামারী এবং নাগেশ্বরী উপজেলাসহ যাত্রাপুর ও কচাকাটা এলাকায় আরও ২ হাজার অসহায় বানভাসি মানুষের মাঝে ত্রাণ বিতরণ অবহ্যত থাকবে বলে জানিয়েছেন, কেন্দ্রীয় কমিটির প্রতিনিধি দলের নেতা জাহিদুল ইসলাম বিদ্যুৎ। চলমান ত্রাণ বিতরন কালে কুড়িগ্রাম জেলা মানবিক সোসাইটির সভাপতি প্রদীপ সরকার ও সাধারণ সম্পাদক সামিউল ইসলাম সহ বিভিন্ন উপজেলার মানবিক কর্মী ও সমর্থক বৃন্দরা উপস্থিত ছিলেন।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


0 comments

Comments Please

আপনার মূল্যবান মতামতের জন্য সেবা হট নিউজ পরিবারের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

সেবা হট নিউজ : সত্য প্রকাশে আপোষহীন