দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানোই আ’লীগের ঐতিহ্য: মোজাফফর হোসেন এমপি

দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানোই আ’লীগের ঐতিহ্য মোজাফফর হোসেন এমপি

সেবা ডেস্ক: জামালপুর-৫ এর সাংসদ প্রকৌশলী মো. মোজাফফর হোসেন বলেছেন, দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানো আওয়ামী লীগের ঐতিহ্য। আওয়ামী লীগ সব সময়ই দুর্যোগে অসহায় মানুষের সেবায় নিয়োজিত থাকে। জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ২৮ জুলাই দিনব্যাপী সদরের লক্ষ্মীরচর, তুলসীরচর, শরিফপুর ও রানাগাছা ইউনিয়নের বানভাসিদের মাঝে ত্রাণ ও ঈদ উপহার বিতরণকালে তিনি এসব কথা বলেন।

সংসদ সদস্য আরও বলেন, চলমান বন্যায় কেউ যেন কষ্ট না করে সে ব্যাপারে খোঁজ খবর নেয়া হচ্ছে। বন্যায় জামালপুর সদরের একজন মানুষও না খেয়ে থাকবে না। চলমান বন্যা যতদিন থাকবে ততদিন আমরা আপনাদের কাছে ত্রাণ নিয়ে আসবো।

জানা গেছে, জামালপুর সদরের লক্ষ্মীরচর, তুলসীরচর, শরিফপুর ও রানাগাছা ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন সিআইপি সাড়ে তিন শতাধিক বন্যার্তদের মাঝে এই ত্রাণ ও ঈদ উপহার বিতরণ করেন।

ত্রাণ ও ঈদ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, সেমাই, চিনি, তেল, আলু, পেঁয়াজ, মুড়ি, চিড়া, খাবার স্যালাইন ও পানি বিশুদ্ধ করার বড়ি।

এ সময় জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী মো. হাফিজুর রহমান স্বপন, সহ-সভাপতি আফজাল হোসেন বিদ্যুৎ, যুগ্মসাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুক্তা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান দুলাল, উপ-প্রচার সম্পাদক মনজুর রাফি আকন্দ, সদস্য মনজুরুল হক আকন্দ, লক্ষ্মীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাতেম আলী তারা, যুগ্মসাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, তুলসীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হোসেন, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লিটন, শরিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম আলম, সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি বোরহান উদ্দিন ও নান্দিনা সাংগঠনিক থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মঈন ইয়াজদানী প্রমুখ উপস্থিত ছিলেন।

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

Comments Please

আপনার মূল্যবান মতামতের জন্য সেবা হট নিউজ পরিবারের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

সেবা হট নিউজ : সত্য প্রকাশে আপোষহীন