কোভিড-১৯ যুদ্ধে প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন: নাসির উদ্দিন

S M Ashraful Azom
0
কোভিড-১৯ যুদ্ধে প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন নাসির উদ্দিন

সেবা ডেস্ক: প্রানঘাতি ভাইরাস করোনা (কোভিড-১৯) মহামারীর সময় দুর্নীতি ও অনৈতিক ব্যবসা করার দায়ে যারা অপরাধী তাদের গ্রেপ্তার করার নির্দেশ শেখ হাসিনার সরকারই দিয়েছে। অপরাধীদের কোনো ছাড় দেয়া হবে না বলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বারবার স্মরণ করিয়ে দিয়েছেন।

রোববার (১৯ জুলাই) দৈনিক ভোরের পাতার নিয়মিত আয়োজন ভোরের পাতা সংলাপে আলোচকরা এসব কথা বলেন।  অনুষ্ঠানে আলোচক হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-৩ আসনের সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদ, জার্মানে বাংলাদেশ দূতাবাসের কনস্যুলার এবং ফর বাংলাদেশ এসোসিয়েশন, জার্মানির সভাপতি প্রকৌশলী হাসনাত মিয়া, ঢাকা মহানগর উত্তর  যুব মহিলা লীগের সভাপতি এবং সাবেক সংসদ সদস্য, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক নেত্রী সাবিনা আক্তার তুহিন, স্বাধীনতা চিকিৎসক পরিষদের নির্বাহী সদস্য ডা. দিলরুবা আক্তার এবং ছাত্রলীগের সাবেক নেতা সোহেল শাহরিয়ার রানা। দৈনিক ভোরের পাতার সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসানের পরিকল্পনা ও নির্দেশনায় অনুষ্ঠানের সঞ্চলনা করেন সাবেক তথ্য সচিব নাসির উদ্দিন।

অনুষ্ঠানের সঞ্চালক সাবেক তথ্য সচিব নাসির উদ্দিন বলেন, এই করোনা যুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। কিন্তু কিছু দুর্জনের কারণে সরকারের ভাবমূর্তি নষ্ট করছে। তাদেরকেও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মাধ্যমে  গ্রেপ্তার করাচ্ছেন প্রধানমন্ত্রী। তার নির্দেশেই কাউকে ছাড় দেয়া হচ্ছে না। করোনার সময় তিনি সারাদেশের সাথে নিবিড়ভাবে যোগাযোগ রক্ষা করে দিক নির্দেশনামূলক পরামর্শ দিচ্ছেন। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top