নালিতাবাড়ীতে এক বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার

S M Ashraful Azom
0
নালিতাবাড়ীতে এক বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার

রেজাউল করিম বকুল, শেরপুর প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ভারত সীমান্ত ঘেঁষা কোচপল্লী খলচান্দা পাহাড়ের একটি ঝোঁপ থেকে আমিনুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকালে সংবাদ পেয়ে ওই লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, উপজেলার নন্নী উত্তরবন্দ অভয়পুর গ্রামের আমিনুল ইসলাম গত ১৬ আগস্ট বাড়ি থেকে বেড়িয়ে আর ফিরে আসেনি। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন। পরে খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে ১৮ আগস্ট পরিবারের পক্ষ থেকে নালিতাবাড়ী থানায় সাধারণ ডায়েরি করা হয়। 
সোমবার বিকালে খলচান্দা গ্রামের পাহাড়ের ঢালে স্থানীয়রা গরু চড়াতে গেলে পচাঁ দূর্গন্ধ বের হয়। ফলে আশপাশের ঝোপে দূর্গন্ধের উৎস খুঁজতে গেলে অজ্ঞাতনামা বৃদ্ধের অর্ধগলিত লাশের সন্ধান পায়। পরে স্থানীয়রা থানায় সংবাদ পাঠালে পুলিশ লাশ উদ্ধার করে। উদ্ধারকালে লাশের পাশে কীটনাশকের বোতল পাওয়া যায়। একপর্যায়ে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের ছেলে হাসানুজ্জামান রাসেল লাশের পরিচয় শনাক্ত করে। বিষয়টি নিশ্চিত করে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, ময়না তদন্তের জন্য লাশ শেরপুর মর্গে পাঠানো হয়েছে।


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top