আওয়ামী মৎস্যজীবী লীগের ১১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আওয়ামী মৎস্যজীবী লীগের ১১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা


সেবা ডেস্ক: সাইদুর রহমানকে সভাপতি ও শেখ আজগর নস্কর কে সাধারণ সম্পাদক করে আজ সোমবার আওয়ামী মৎস্যাজীবী লীগের ১১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এছাড়া কার্যকরী সভাপতি নির্বাচিত হয়েছেন মো. সাইফুল আলম।
সোমবার এ কমিটি ঘোষণা করা হয়। গত বছরের নভেম্বরে অনুষ্ঠিত মৎস্যজীবী লীগের সম্মেলনের প্রায় এক বছর পর এ কমিটি ঘোষণা করা হলো।

কমিটিতে যারা জায়গায় পেয়েছেন:: 
সহ-সভাপতি মো. আবুল বাশার, আব্দুল গফুর চৌকিদার, মুহাম্মদ আলম, গিয়াস উদ্দিন খান, মুক্তিযোদ্ধা শাহ আলম, আনোয়ার’ল ইসলাম, মোহাম্মদ ইউনুছ, এসএম নাছির উদ্দিন মানিক, মঞ্জুর কাদের মোহন, মুক্তিযোদ্ধা প্রফেসর মোছা. মমতাজ খানম, আতিকুর রহমান খান নান্নু, এহসাননুল হক চৌধুরী মিলন, নাসরিন আকতার, আব্দুল বাতেন, অশ্র’।

যুগ্ম সাধারণ সম্পাদক তিনজন হলেন- মো. আব্দুল আলীম, রফিকুল ইসলাম খা, ফিরোজ আম্মেদ তালুকদার।

বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ১০ জন হলেন- অর্থ বিষয়ক সম্পাদক মো. নাছির উল্লাহ নাছির, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কাজী মো. শফিউল আলম শফিক, দফতর  সম্পাদক এম.এইচ এনামুল হক রাজু, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক প্রফেসর মো. আব্দুল মতিন সরকার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. সাঈদ মজুমদার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. তাইফুর রহমান, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম তালুকদার, প্রশিক্ষণ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ড. শংকর তালুকদার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সুকমার বর্মণ সৌরভ, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শফিকুল হায়দার ভূইয়া।

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops