ডায়মন্ড ওয়ার্ল্ডে চলছে ১২ দিন ব্যাপি পুজার স্পেশাল অফার

S M Ashraful Azom
0
ডায়মন্ড ওয়ার্ল্ডে চলছে ১২ দিন ব্যাপি পুজার স্পেশাল অফার


প্রকৃতিতে শরতে উপস্থিতি এবার একটু ভিন্ন পরিবেশে এলেও ধীরে ধীরে মানুষ রপ্ত করে নিচ্ছে পরিবর্তীত পরিস্থিতি, অনেকটা স্বাভাবিক হয়েছে জীবনযাত্রা। এরই মধ্যে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দূর্গা পুজার আবহ তৈরী হয়েছে ঘরে ঘরে। দেবী দূর্গার আগমনে বইছে উৎসবের আমেজ। সাজ সাজ রব-নতুন শাড়ী, গয়না গাটি, ঢাকের বাদ্য, হরেক রকম নাড়ু। 

আর এই উৎসবকে ভিন্ন মাত্রা দিতে জুয়েলারী জগতের প্রসিদ্ধ আর্ন্তজাতিক মানসম্পন্ন  প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ড ঘোষনা করেছে ১২ দিন ব্যাপি পুজা স্পেশাল অফার। এই অফার চলাকালীন সময় কাস্টমাররা অনলাইনে ক্রয়কৃত ডায়মন্ড এর সকল গহনাতে পাবেন ৩০% ডিসকাউন্টআর আকর্ষনীয় ক্র্যাচ কার্ড। তাছাড়া ডায়মন্ড ওয়ার্ল্ডের প্রতিটি শোরুম থেকে কেনাকাটায় গ্রাহক পাবেন ২৭% ছাড়। এছাড়া নিয়মিত আয়োজনে ফ্রি হোম ডেলিভারী, ট্রাই @ হোম এবং ইএমআই সুবিধাতো আছেই। আর ডায়মন্ড ওয়ার্ল্ড এর পেমেন্ট এর জন্য রয়েছে বিশাল এক পেমেন্ট গেটওয়ে। 

সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি অনুসরণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার ও ইন্ট্রাগ্রামে লাইভে এসে ডায়মন্ড ওয়ার্ল্ড পুজা স্পেশাল এর উদ্বোধন করেন জনপ্রিয় চিত্র নায়িকা মৌসুমি।


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top