বকশীগঞ্জে স্বামীর সহযোগীতায় স্ত্রীকে ধর্ষণ, স্বামী আটক

বকশীগঞ্জে স্বামীর সহযোগীতায় স্ত্রীকে ধর্ষণ, স্বামী আটক


সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জ উপজেলার বিনোদর চর গ্রামে স্বামীর সহযোগীতায় স্ত্রীকে ধর্ষনের ঘটনা ঘটেছে। এ অভিযোগে স্বামী রাশেদ মিয়াকে (৩০) কে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। 

এ ঘটনায় স্বামী রাশেদ মিয়াসহ ২ জনের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় মামলা হলে শুক্রবার ভোরে নিজ বাড়ী থেকে স্বামীকে আটক করা হলেও বন্ধু মোশারফ হোসেন পলাতক রয়েছেন।

স্বামী রাশেদ মিয়া বকশীগঞ্জ উপজেলার বিনোদের চর গ্রামের মন্ডল মিয়ার ছেলে। বন্ধু মোশারফ মিয়া পাশ্ববর্তী পাগলাপাড়া গ্রামের নেহাল মিয়ার ছেলে।

বকশীগঞ্জ থানার মামলা সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত টাকার লোভে স্ত্রীকে অন্য মানুষের সাথে যৌন মিলনের জন্য চাপ দিতে থাকে স্বামী রাশেদ মিয়া। স্ত্রী যৌন মিলনে রাজী না হওয়ার শারীরিক নির্যাতন চালায় স্বামী রাশেদ মিয়া। গত বুধবার রাতে বন্ধু মোশারফকে রাশেদ মিয়ার বাড়িতে ডেকে এনে যৌন মিলনের চাপ সৃষ্টি করে স্ত্রীকে। বন্ধুর স্ত্রী রাজি না হওয়ায় জোড় পুর্বক ধর্ষণ করে মোশারফ হোসেন। এই ঘটনার পরই স্ত্রী কৌশলে স্বামীর বাড়ি থেকে পালিয়ে আসে। স্ত্রী বকশীগঞ্জ থানায় স্বামী ও ধর্ষক মোশারফের বিরুদ্বে মামলা দায়ের করেন।  

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা বকশীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আকিকুল হোসেন জানান, অভিযোগ পেয়ে মামলাটি রের্কড করে ভোর রাতে রাশেদ মিয়াকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। অপর আসামী মোশারফ হোসেনকে আটকের চেষ্টা চলছে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম স¤্রাট  জানান, মামলার ভিত্তিতে আসামী আটক করে জামালপুর কোর্টে প্রেরন করা হয়েছে। ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য জামালপুর মেডিকেলে পাঠানো হয়েছে। পলাতক আসামী মোশারফ হোসেনকে গ্রেপ্তার অভিযান চলছে।


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

Comments Please

আপনার মূল্যবান মতামতের জন্য সেবা হট নিউজ পরিবারের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

সেবা হট নিউজ : সত্য প্রকাশে আপোষহীন