ইসলামপুরে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালিত

ইসলামপুরে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালিত


লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন পালন করা হয়। রবিবার সন্ধ্যায় ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এ উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাবিবুর রহমান চৌধুরী শাহিনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ আব্দুস ছালাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জামাল আব্দুল নাসের চৌধুরী চার্লেস, আব্দুর রাজ্জাক লাল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদ, পৌর আওয়ামীলীগের সভাপতি নুর ইসলাম নুর, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রকিব চৌধুরী,সাধারণ সম্পাদক আলহাজ মিয়া, প্রমুখ। পরে শেখ রাসেলের রুহের মাগফেতার কামনায় বিশেষ মোনাজাত করা হয়। উল্লেখ্য যে, ১৯৭৫ সালের ১৫ আগস্ট মানবতার শত্রু ঘৃণ্য ঘাতকদের নির্মম বুলেট থেকে রক্ষা পাননি শিশু শেখ রাসেল। বঙ্গবন্ধু এবং পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে নরপিশাচরা নির্মমভাবে তাকেও হত্যা করেছিল। তিনি তখন ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্র ছিলেন।


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops