আড়তদার শাকিব আল হাসান!

আড়তদার শাকিব আল হাসান!


সেবা ডেস্ক: এক বছরের জন্য সবরকম ক্রিকেট থেকে তাঁকে নির্বাসন দিয়েছিল আইসিসি। যদিও সেই নির্বাসনের পরই করোনা ভাইরাসের কারনে লকডাউন শুরু হয়ে যায়। ফলে বেশ কয়েক মাস সব দেশেই ক্রিকেট বন্ধ ছিল। তবে এবার শাকিব আল হাসানের নির্বাসনের মেয়াদ শেষ হচ্ছে। যদিও নির্বাসনের এই সময়ে শাকিবের জীবনে অনেক কিছুই ঘটেছে। তিনি দ্বিতীয়বার বাবা হয়েছেন করোনার এই দুঃসময়ে একাধিকবার তিনি দুঃস্থ মানুষদের পাশে থেকে আর্থিক সাহায্য করেছেন। 

করোনা মহামারীর সময় যোগাযোগের সেরা মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। তারকারা তাঁদের ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমনিতেও যোগাযোগ রক্ষা করেন। লকডাউনে এই যোগাযোগ অন্য মাত্রা পেয়েছে। বহু তারকাই তাঁদের ব্যক্তিগত ও পেশাগত জীবনের একাধিক খবর মিডিয়ার মাধ্যমে তুলে ধরেছেন। এই যেমন বিরাট কোহলি বাবা হওয়ার সুখবর দিয়েছিলেন। সোশ্যাল মিডিয়াতে এবার তাই শাকিব আল হাসান এমন একটি ছবি শেয়ার করলেন যা দেখে নেটিজেনরা অবাক। প্রশ্ন উঠল তাহলে কি ক্রিকেট ছেড়ে দিলেন শাকিব!

তিনি কি এবার চাল-ডালের আড়তদার হলেন! গায়ে সাদা পাঞ্জাবি, হাতের আঙ্গুলে বেশ কিছু আংটি, মুখে একগাল হাসি নিয়ে কাগজে লেখালেখি করছেন। দেখে মনে হবে একেবার পাকা দোকানি। তাঁর চারপাশে রাখা চাল, ডাল, মশলাপাতির বস্তা। এমনই একটি ছবি শেয়ার করে সবাইকে তাক লাগিয়ে দিলেন বাংলাদেশের সর্বকালের অন্যতম সেরা অলরাউন্ডার শাকিব আল হাসান।

আর কিছুদিনের মধ্যেই ২২ গজে ফিরবেন সাকিব। তবে তার আগে দিলেন এই বড়সড় চমক। সাকিব নিজে এই ব্যাপারে কিছু না বললেও জানা যাচ্ছে একটি বিজ্ঞাপনী শুটের জন্যই তাঁর এই নতুন লুক। 

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops