নুরুলের সংগঠন নিষিদ্ধের দাবি জানিয়ে মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন

নুরুলের সংগঠন নিষিদ্ধের দাবি জানিয়ে মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন


সেবা ডেস্ক: ডাকসুর সাবেক ভিপি নুরুল হকের সংগঠন ছাত্র অধিকার পরিষদকে নিষিদ্ধের দাবি জানিয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চ। মুক্তিযুদ্ধ মঞ্চ নুরুল হকেরও শাস্তি দাবি করেছে। গত রোববার বিকেলে রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে মানববন্ধন করে এসব দাবি জানায় আমিনুল ইসলাম ও আল মামুনের নেতৃত্বাধীন মুক্তিযুদ্ধ মঞ্চ।

মানববন্ধনে সামাজিক যোগাযোগমাধ্যমে সাংবাদিককে হেনস্তা, গণমাধ্যমকে বয়কট ও নারী সমাজকে হেয় প্রতিপন্ন করে কটূক্তি করার অভিযোগ তুলে নুরুল হকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়। এ সময় ছাত্র অধিকার পরিষদকে ‘জঙ্গী সংগঠন’ আখ্যা দিয়ে সংগঠনটি নিষিদ্ধের দাবি তোলেন মানববন্ধনে অংশ নেওয়া মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের নেতা-কর্মীরা। 

মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের সাধারণ সম্পাদক আল মামুন বলেন, ‘নুরুল হকের গণমাধ্যম বয়কটের ঘোষণা ও নারী সমাজের বিরুদ্ধে কটূক্তিই প্রমাণ করে, তাঁরা মৌলবাদী-সাম্প্রদায়িক অপশক্তির এজেন্ডা বাস্তবায়নের জন্য মরিয়া হয়ে উঠেছে। ’

মানববন্ধনে কয়েকটি দাবি তোলে মুক্তিযুদ্ধ মঞ্চ। তাদের অন্যতম দাবিগুলো হলো, দেশের বিভিন্ন স্থানে ধর্ষণের সঙ্গে জড়িত ব্যক্তিদের দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচার করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণ মামলার আসামিদের দ্রুত গ্রেপ্তার এবং বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও মুক্তিযোদ্ধাদের অবমাননাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা।

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops