কুড়িগ্রাম সীমান্তে বিএসএফ’র হাতে এক গরু ব্যবসায়ী আটক

কুড়িগ্রাম সীমান্তে বিএসএফ’র হাতে এক গরু ব্যবসায়ী আটক


ডা: জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার দক্ষিণ বাঁশজানি সীমান্তে জহুরুল ইসলাম (৫০) নামে এক গরু ব্যবসায়ীকে আটক করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। রবিবার দিবাগত রাত ২টার সময় সীমান্ত দিয়ে অবৈধভাবে গরু পাঁচারকালিন ভারতীয় দিঘলটারী ক্যাম্পের জওয়ানরা তাকে আটক করে। 
আটক জহুরুল ইসলাম উপজেলার পাথরডুবি ইউনিয়নের দক্ষিণ বাঁশজানি গ্রামের মৃত: নুরুল ইসলাম মেম্বারের পূত্র।
নাম প্রকাশে অনিচ্ছুক জহুরুল ইসলামের সঙ্গীরা জানায়, রবিবার দিবাগত রাতে ভূরুঙ্গামারী উপজেলার দক্ষিণ বঁশজানী সীমান্তের আন্তর্জাতিক সীমানা পিলার ৯৭৫/৯ এস এর নিকট দিয়ে জহুরুল ইসলামসহ ৭/৮জন গরু পাঁচারকারী ভারতের অভ্যন্তরে প্রবেশ করে। রাত দুইটার সময় ভারত থেকে গরু আনার সময় ভারতের কুচবিহার জেলার দিনহাটা থানার দিঘলটারী বিএসএফ ক্যাম্পের টহল দলের সদস্যরা টের পায় এবং তাদেরকে ধাওয়া করে। এসময় গরু ব্যবসায়ী জহুরুল ইসলামকে (৫০) আটক করে বিএসএফ।
এ ব্যাপারে কুড়িগ্রাম ২২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ জামাল হোসেন বিএসএফ’র হাতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আটকের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, বাংলাদেশের অভ্যন্তর থেকে কাউকে ধরে নিয়ে যাওয়ার ঘটনা ঘটে নাই। গরু আনতে গিয়ে জহুরুল ইসলাম ভারতের অভ্যন্তরে প্রবেশ করলে সেখান থেকে বিএসএফ তাকে আটক করেছে বলে আমরা জানতে পেরেছি। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।