দেওয়ানগঞ্জ ডাংধরা ইউনিয়নে খাস জমি উদ্ধার অভিযান

দেওয়ানগঞ্জ ডাংধরা ইউনিয়নে খাস জমি উদ্ধার অভিযান


ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: মঙ্গলবার ১৭ নভেম্বর জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী পিআইসি'র আওতাধীন ডাংধরা ইউনিয়নে খাস জমি উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। দেওয়ানগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামান এর নেতৃত্বে এ সময় ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা মোঃ মমিনুল ইসলাম, ডাংধরা ইউনিয়নের চেয়ারম্যান শাহ মোঃ মাসুদ, ইউপি সচিব আসাদুজ্জামান, দেওয়ানগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সাংবাদিক রশিদুল আলম শিকদার, এএসআই হারুন সহ পুলিশ টিম এবং জনসাধারণ উপস্থিত ছিলেন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিশেষ উদ্যোগ, মুজিব শতবর্ষে ভুমিহীন ও গৃহহীনদের পুনর্বাসনের লক্ষ্যে অবৈধ দখল মুক্ত করতে এ কার্যক্রম পরিচালনা করেন। ডাংধরা ইউনিয়নের কারখানা মৌজার ১নং খতিয়ানের আরএস দাগের ৭৩০৯,৭৩১০,৭৩১১,৭৩১২ ও ৭৩৪৯ সর্বমোট ৭একর ৪২ শতাংশ জমি উদ্ধার করে সরকারী দখলে নিয়ে  সাইনবোর্ড লাগানো হয়। একই দিন কাউনিয়ার চর বাজারের উত্তর পাশেও ৩ একর জমিতে উদ্ধার করা হয়। অবৈধভাবে বালু উত্তোলনের কারনে মমিনুল ইসলাম এর ২টি ড্রেজারের প্রায় ২ হাজার ফিট পাইপ ভেঙ্গে গুড়িয়ে দেওয়া হয়। 
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান জানান- সরকারি খাস জমি উদ্ধার কার্যক্রম ও অবৈধ বালু উত্তোলনে ড্রেজার উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।