পলাশবাড়ীতে ৩ জনের প্রার্থীতা বাতিল

পলাশবাড়ীতে ৩ জনের প্রার্থীতা বাতিল


আশরাফুল ইসলাম গাইবান্ধা: গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর নির্বাচনে সম্ভব্য মেয়র,কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীগণের মনোনয়ন যাচাই বাছাই করা হয়েছে । এ যাচাই বাছাইয়ে মেয়র পদে আমিনুল ইসলাম দুদু,সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে আনোয়ারা বেগম ও কাউন্সিলর পদে আবু বক্কর সরকারের মনোনয়ন বাতিল করা হয়েছে। এ পর্যন্ত নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের আবু বকর প্রধান , বিএনপির আবুল কালাম আজাদ , জাতীয়পার্টির মজিবর রহমান,স্বতন্ত্র ভাবে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী গোলাম সরোয়ার প্রধান বিপ্লব,স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান ইসলামসহ মেয়র পদে ৫ জন ও কাউন্সিলর পদে ৮৮ জন,সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ২১ জন প্রার্থী মনোনয়ন পত্র বৈধ ঘোষণা  করেছে নির্বাচন কমিশন। আজ ১৭ নভেম্বর মঙ্গলবার গাইবান্ধা জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে পৌর নির্বাচনে মনোনয়ন দাখিলকারী প্রার্থীদের মনোনয়ন যাচাই বাছাই করেন রিটানিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোঃ আব্দুল মোত্তালিব । এসময় সহকারি রিটানিং অফিসার ও পলাশবাড়ী উপজেলা নির্বাচন অফিসার শাহিনুর আলম,সুন্দরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার সেকেন্দার আলীসহ জেলা সিনিয়র নির্বাচন অফিসার সৈয়দ আবু সাঈদ এ যাচাই বাছাই কার্যক্রমে সহযোগীতা করেন।

উল্লেখ্য ,পৌর নির্বাচনে মোট নারী পুরুষ ভোটার রয়েছে ৩১ হাজার ৬ শত ২ জন। এদের মধ্যে নারী ভোটার রয়েছে ১৬ হাজার ২ শত ৬৮ জন, পুরুষ ভোটার রয়েছে ১৫ হাজার ৩ শত ৩৪ জন। আগামী ২৩ নভেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন,২৪ নভেম্বর প্রতিক বরাদ্দ, আগামী ১০ ডিসেম্বর  পৌর সভার ১৬ টি কেন্দ্রে নির্বাচনের ভোট গ্রহন ।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops