উল্লাপাড়ায় ভয়ংকর প্রতারকের ফাঁদে ইলেকট্রিক ব্যবসায়ী

S M Ashraful Azom
0
উল্লাপাড়ায় ভয়ংকর প্রতারকের ফাঁদে ইলেকট্রিক ব্যবসায়ী


রাজু আহমেদ সাহান-উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ভয়ংকর প্রতারকের ফাঁদে পড়ে এক ইলেকট্রিক ব্যবসায়ীর কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে মোবাইল ফোনের আলাপনে পরিচিত হওয়ার সুবাদে নারায়ণগঞ্জের এক প্রতারক ব্যবসায়ী উল্লাপাড়ার শ্যামলীপাড়ার জিহাদ ইলেকট্রিক এর মালিক তরিকুলকে পণ্য দেওয়ার নাম করে তার ব্যাংক একাউন্টে প্রায় ১৬ লাখ টাকা জমা নেয়।
জিহাদ ইলেকট্রিক এর মালিক তরিকুল জানান, ফোনালাপের সুবাদে নারায়গঞ্জের ব্যবসায়ী সাইফুল ইসলামের সঙ্গে আমার পরিচয় ঘটে। বেশ কিছুদিন ধরে সাইফুল আমাকে বাজার থেকে কম দামে ইলেকট্রিক পণ্য ফ্যান ও মোটরের সামগ্রী প্রদান করতে আগ্রহ প্রকাশ করে। প্রায় প্রায় ফোন দিয়ে তিনি আমাকে এমন প্রস্তাব দেন। আমি (তরিকুল) প্রতারক সাইফুলের মতলব বুঝতে না পেরে বেশকিছু মালমাল শর্ত সাপেক্ষে অর্ডার দেই। অর্ডার মোতাবেক মাল দোকানে পৌছিলে আমি তাঁর মালের প্রাপ্য টাকা ব্যাংকের মাধ্যমে পরিশোধ করবো। বৃহস্পতিবার সকালে আমার উল্লাপাড়াস্থ ব্যবসা প্রতিষ্ঠান জিহাদ ইলেকট্রিক এর সামনে পণ্য সরবরাহের গাড়ীতে অর্ডারকৃত মালামাল নিয়ে আসে। পরিবহনের ড্রাইভার মাছুম বলেন, মালামাল আনলোড করার পূর্বে অর্ডারকৃত মালের দাম মালিক সাইফুল ইসলামের ব্যাংক একাউন্টে জমা দিতে হবে। জিহাদ ইলেকট্রিক এর মালিক তরিকুল পণ্যের দাম হিসেবে প্রায় ১৬ লাখ টাকা প্রতারক ব্যবসায়ীর ফরিদা কালার প্রোঃ সাইফুল ইসলামের চিটাগাং এর পোস্তা শাখার উত্তরা ব্যাংকের ১৪০৪১২২০০২১২৪৭০ নং হিসাবে জমা প্রদান করেন। পরে ব্যবসায়ী তরিকুল গাড়ী থেকে মালামাল নামনোর সময় পণ্যের প্যাকেট ও ওয়েট দেখে সন্দেহ হয়। তরিকুল প্যাকেট খুলে দেখে প্রত্যেকটি প্যাকেটের ভিতর কিছু কাগজ দিয়ে একটি করে ইট প্যাচানো রয়েছে। সঙ্গে সঙ্গে তরিকুল কিংকর্বত্যবিমূঢ় হয়ে গাড়ীর ড্রাইভার ও হেলপারকে আটক করে এবং ব্যাংক কতৃপক্ষকে জমা দেওয়া টাকা গ্রাহককে প্রদান না করতে অনুরোধ করে। ঘটনা শুনে ব্যাংক কতৃপক্ষ পরে টাকাগুলো মুল মালিক (তরিকুলকে) ফেরত প্রদান করেন।  
উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দীপক কুমার পিপিএম জানান, মালামাল সরবরাহের পরিবহন আটক করা হয়েছে। ঘটনার সাথে সংশ্লিষ্ট পরিবহনের ড্রাইভার মাছুম ও হেলপার আরিফ নামের দুই যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রকৃত দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন হবে।     


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top