কাজিপুরে দুর্যোগ সহনীয় ঘর নির্মাণ কাজের উদ্বোধন

S M Ashraful Azom
0
কাজিপুরে দুর্যোগ সহনীয় ঘর নির্মাণ কাজের উদ্বোধন


কাজিপুর প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুরে জমিও নাই ঘরও নাই এমন ছিন্নমূল ছয় পরিবারের জন্য দুর্যোগ সহনীয় ঘর নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।  বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে উপজেলার মাইজবাড়ি ইউনিয়নের বিলচতল গ্রামে এই প্রকল্পের উদ্বোধন করেন কাজিপুরের নব নির্বাচিত জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।  ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এই কার্যক্রমের উদ্বোধন করেন। এতে প্রতিঘর তৈরিতে ব্যয় হচ্ছে এক লক্ষ একাত্তর হাজার টাকা।  
ঢেকুরিয়া বাজারে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী। অনুষ্ঠানে বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান, মাইজবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কাজিপুর উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, কাজিপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম শাহা আলম মোল্লা। 
এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান, আতিকর রহমান মুকুল, মাইজবাড়ী ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি লুৎফর রহমান মুকুল, সভাপতি নাজমুল হুদা চয়ন, সম্পাদক আব্দুস সালাম প্রমূখ। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top