বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটির বাঁশখালী শাখার কমিটি গঠন

S M Ashraful Azom
0
বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটির বাঁশখালী শাখার কমিটি গঠন


শিব্বির আহমদ রানা, বাঁশখালী, চট্টগ্রাম প্রতিনিধি: বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটি (গর্ভঃরেজিঃ এস-৫৯৬০) এর কেন্দ্রীয় সভাপতি ডা. আব্দুস ছত্তার শাহীন ও মহাসচিব আয়াজ সিকদার এবং সংগঠনের চট্টগ্রাম জেলার সভাপতি মৃণাল কান্তি দাশ ও চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি ডা. মুনির উদ্দিন চৌধুরীর যৌথ স্বাক্ষরে সংগঠনের নীতিমালা অনুসরণ করে গত মঙ্গলবার (১০ নভেম্বর) আগামী তিন বৎসরের জন্য বাঁশখালী দক্ষিণ ও উত্তর শাখার ২১ সদস্য বিশিষ্ট পৃথক দু'টাে পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা করা হয়।

নব গঠিত বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটির বাঁশখালী দক্ষিণ শাখার সভাপতি ডা. আশেক এলাহী রনি, সাধারণ সম্পাদক নির্বাচিত হয় ডা. এস এন রাসেল। বাঁশখালী উত্তর শাখার কমিটিতে সভাপতি ডা. শাহেদুল আবেদীন রাসেল, সাধারণ সম্পাদক নির্বাচিত হয় ডা. টিটু ধর।

বাঁশখালী দক্ষিণ শাখায় নির্বাচিত অন্যন্যরা হলেন: সিনিয়র সহ-সভাপতি ডা. মুহাম্মদ হেলাল উদ্দীন, সহ-সভাপতি ডা. বাবলা কান্তি ধর, যুগ্ন সা. সম্পাদক ডা. দিদারুল আলম, সাংগঠনিক সম্পাদক ডা. বেলাল উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক ডা. মাহমুদুল ইসলাম, অর্থ সম্পাদক ডা. রিয়াদ এলাহী জিকু, সহ-অর্থ সম্পাদক ডা. নুরুল আবছার পারভেজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডা. উজ্জল কুমার গোষ, দপ্তর সম্পাদক ডা. মুহাম্মদ শিহাব উদ্দিন, আইন ও ধর্ম বিষয়ক সম্পাদক ডা. জসিম উদ্দিন তালুকদার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. শারমিন সোলতানা, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক ডা. জমির উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ডা. মিনহাজ উদ্দীন, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক ডা. কাশেফা আক্তার, তথ্য ও গবেষণা সম্পাদক ডা. মাহাবুব এলাহী, সমাজ কল্যাণ সম্পাদক ডা. মুহাম্মদ ছলিম উল্লাহ্, সিনিয়র সদস্য ডা. রুপন কান্তি দে, ডা. বেলাল উদ্দিন, ডা. ছমুদুল হক।

বাঁশখালী উত্তর শাখায় নির্বাচিত অন্যন্যরা হলেন: সিনিয়র সহ-সভাপতি ডা. আবু ছৈয়দ, সহ-সভাপতি ডা. টুমন কান্তি দে, যুগ্ন সা. সম্পাদক ডা. মুহাম্মদ কফিল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ডা. লিটন কান্তি দে, সহ-সাংগঠনিক সম্পাদক ডা. মাহবুবর রশিদ, অর্থ সম্পাদক ডা. মুহাম্মদ নেজাম উদ্দীন, সহ-অর্থ সম্পাদক ডা. টুটুল তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডা. কামানেশিষ কানন গোয়, দপ্তর সম্পাদক ডা. মুহাম্মদ মুজিবুল হক, আইন ও ধর্ম বিষয়ক সম্পাদক ডা. রমিজুল হাসান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আজিজ আহমদ, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক ডা. আমিরুল হায়দার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ডা. মুহাম্মদ কফিল উদ্দীন, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক ডা. পপি নাথ, তথ্য ও গবেষণা সম্পাদক ডা. বিনদ রুদ্র, সমাজ কল্যাণ সম্পাদক ডা. মুহাম্মদ জাহাঙ্গীর আলম, সিনিয়র সদস্য ডা. মুহাম্মদ নুরুল হক, ডা. মুহাম্মদ জানে আলম, ডা. ছোটন কান্তি শীল।

বাঁশখালী দক্ষিণ শাখার কমিটিতে উপদেষ্টা পরিষদে তিন বছরের জন্য নির্বাচিত হয়েছেন প্রধান উপদেষ্টা ডা. আব্দুর রহিম, উপদেষ্টা ডা. শাহাব উদ্দিন চৌধুরী, ডা. সমীরন গুহ, ডা. মুমিনুল হক, ডা. সুতাফা ফান্ডে।

বাঁশখালী উত্তর শাখার কমিটিতে উপদেষ্টা পরিষদে তিন বছরের জন্য নির্বাচিত হয়েছেন প্রধান উপদেষ্টা ডা. আকবর আলী, উপদেষ্টা ডা. এম আব্দুল কাদের, ডা. আমিনুল ইসলাম আমিন, ডা. ক্বাজী মুহাম্মদ কলিম উদ্দিন, ডা. দুলাল কান্তি দাশ।

উল্লেখ্য, গত মঙ্গলবার বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটি বাঁশখালী শাখার উদ্যোগে বৈলছড়ি এস.কে.বি কনভেনশন হলরুমে অনুষ্ঠিত করোনা বিষয়ক বৈজ্ঞানিক সেমিনার ও চিকিৎসক সম্মেলন অনুষ্টানে আনুষ্ঠানিকভাবে দ্বৈত কমিটি ঘোষণা করা হয়েছে।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top