কাজিপুরে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ সমাবেশ

 
কাজিপুরে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ সমাবেশ

কাজিপুর প্রতিনিধি: কাজিপুরের এক বীর মুক্তিযোদ্ধাকে “ভূয়া মুক্তিযোদ্ধা” বলে  সম্বোধন ও এলাকার অশান্তি সৃষ্টিকারী বলে বিভিন্ন স্থানে দরখাস্ত দেয়ার প্রতিবাদে  সমাবেশ করেছেন কাজিপুরের বীর মুক্তিযোদ্ধাদের একাংশ।  গত ২৯ অক্টোবর (বৃহস্পতিবার)  কাাজিপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারীর ( মুক্তি ক্রমিক নং-৩০৫, গেজেট নং- ১০৫৯, পৃষ্ঠা নং-৭৯১৯, ২০০৪) বিরুদ্ধে একই গ্রামের জনৈক আজাহার আলী সংশ্লিষ্ট মন্ত্রণালয়সহ বেশ কয়েকটি দপ্তরে লিখিত অভিযোগ করেন। এই অভিযোগের সূত্র ধরে স্থানীয় একটি পত্রিকায় এ সংক্রান্ত  সংবাদও পরিবেশিত হয়েছে। 
রবিবার (২২ নভেম্বর) দুপুরে উপজেলার মুক্তিযোদ্ধা কার্যালয়ে  প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কাজিপুর মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গাজী এসএম হাবিবুর রহমান, গাজী আব্দুর রশিদ, গাজী সোলায়মান হোসেন, সাবেক পৌর মেয়র  গাজী জিএম তালুকদার , সিরাজগঞ্জ জেলা পরিষদের সদস্য রেফাজ উদ্দিন মাস্টার প্রমূখ। 
বক্তাগণ বলেন, ‘ আব্দুল বারী একজন বীর মুক্তিযোদ্ধা এবং আমাদের রণাঙ্গণের সাথী। হীন স্বার্থে তার বিরুদ্ধে ভূয়া মুক্তিযোদ্ধা দাবী করে দরখাস্ত করাটা সম্পূর্ণ অন্যায় এবং অযৌক্তিক। মুক্তিসনদ যাচাই-বাছাই  শেষে তিনি তালিকাভূক্ত হয়েছেন এবং দীর্ঘদিন যাবৎ মুক্তিযোদ্ধা হিসেবে সম্মানীভাতা গ্রহণ করে আসছেন। বীর মুক্তিযোদ্ধা  আব্দুল বারী জানান, “ অভিযোগকারী আমাকে সমাজে হেয় করতেই এমন মিথ্যে তথ্য প্রচার করছেন। আমি নিজেই এই ঘটনার সুষ্ঠু তদন্ত দাবী করছি। ” 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।