আগামী ২৪ নভেম্বর পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে প্রতীক বরাদ্দ

আগামী ২৪ নভেম্বর পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে প্রতীক বরাদ্দ


আশরাফুল ইসলাম গাইবান্ধা :: গাইবান্ধা জেলার আসন্ন পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে মেয়র, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিল ও সাধারণ কাউন্সিলর পদে প্রার্থীদের  প্রতীক বরাদ্দ দেওয়া হবে আগামী ২৪ নভেম্বর মঙ্গলবার ২০২০।  এ সংক্রান্ত  নি¤œ  লিখিত সময় সুচী অনুযায়ী প্রদান করা হবে বলে উপজেলা নির্বাচন কমিশন সুত্রে জানা গেছে।
মেয়র প্রার্থী  সকাল ৯ঃ০০ থেকে ১০ঃ৩০ মিনিটে পর্যন্ত। সংরক্ষিত মহিলা কাউন্সিল প্রার্থী ১০ঃ৩০ থেকে ১১ঃ৩০ মিনিট পর্যন্ত । সাধারণ ওয়ার্ড কাউন্সিলর ১ থেকে ৫ নং ওয়ার্ড পর্যন্ত বেলা ১১ঃ৩০ মিনিট হতে বেলা ১ঃ০০ পর্যন্ত । সাধারণ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীদের ৬ থেকে ৯ নং ওয়ার্ড পর্যন্ত দুপুর ১ঃ৩০ হতে বেলা ৩ঃ০০ টা পর্যন্ত।
এ বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন পলাশবাড়ী উপজেলা নির্বাচন অফিসার ও পৌরসভা নির্বাচনে সহকারী রিটাইনিং অফিসার শাহিনুর আলম ।
উল্লেখ্য, ২৪ টি গ্রাম নিয়ে ৯ ওয়ার্ড পলাশবাড়ী পৌরসভা  মোট ভোটার ৩১ হাজার ৬ শত ২ জন । এদের মধ্যে নারী ভোটার ১৬ হাজার ২ শত ৬৮ জন ও পুরুষ ভোটার রয়েছে ১৫ হাজার ৩ শত ৩৪ জন। আগামী ১০ ডিসেম্বর বৃহস্পতিবার এ নির্বাচনে ভোট গ্রহন। নির্বাচনে মেয়র পদে ৬ জন ,সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ২৩ জন ও কাউন্সিলর পদে ৮৯ জন প্রতিদ্বন্দিতা করছেন।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops